শুক্রবার,২৪শে মার্চ, ২০১৭ ইং,১০ই চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:৫৭
তিস্তা চুক্তি এবার না হলেও কিছুদিন পরে হবে: কাদের কানাডার পার্লামেন্টে ইসলামোফোবিয়া বিরোধী প্রস্তাব পাস ভালুকায় ট্রাক উল্টে একই পরিবারের ৫জন সহ নিহত ১০ চকরিয়ায় বাস-ম্যাজিক গাড়ি মুখোমুখি সংঘর্ষে চালক নিহত, আহত-৬ মানিকগঞ্জে বিশ্ব যক্ষ্মা দিবস জলঢাকায় বিশ্ব যক্ষা দিবস ও বর্নাঢ্য র‍্যালি আলোচনা সভা বোদায় বিশ্ব যক্ষা দিবস উদযাপিত

সৈয়দপুরে মোটর সাইকেল চোরের হোতা আটক

22-122মো. জাকির হোসেন, নীলফামারী প্রতিনিধি
নীলফামারীর সৈয়দপুরে সোমবার সকালে (৩ অক্টোবর) মোটরসাইকেল চুরির মূল হোতা মমতাজুল (৩৫) আটক করেছে পুলিশ। এ সময় তার স্বীকারোক্তি অনুযায়ী শহরের দরমাপট্টি থেকে চোরাই পালসার ১৫০ সিসি মোটরসাইকেল উদ্ধার করা হয়।
গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ উপজেলার খোর্দ্দ বোতলাগাড়ী গ্রামের মোটর সাইকেল চুরির মূল হোতা মমতাজের বাড়িতে হানা দিয়ে তাকে আটক করেছে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।
অপরদিকে শহরের নয়াটোলা ডিআইবি রোডের ড্রাগ ইন্টারন্যাশনাল কোম্পানীর ওষুধ প্রতিনিধি সুকুর আলীর একটি হিরো হোন্ডা স্পে­ন্ডার ১০০ সিসির মোটরসাইকেল বাসার সামনে থেকে চুরি হয়েছে। যার নং- ঢাকা মেট্রো-হ-২৯৯৩১০। এ ব্যাপারে সৈয়দপুর থানায় গতরাতে গাড়ী চুরি মামলায় একটি জিডি করা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ