শনিবার,২৫শে মার্চ, ২০১৭ ইং,১১ই চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: রাত ৩:৪৮
আজ সাকিবের শুভ জন্মদিন ‘গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে সর্বাত্মক উদ্যোগ নেওয়া হয়েছে’ তিস্তা চুক্তি এবার না হলেও কিছুদিন পরে হবে: কাদের কানাডার পার্লামেন্টে ইসলামোফোবিয়া বিরোধী প্রস্তাব পাস ভালুকায় ট্রাক উল্টে একই পরিবারের ৫জন সহ নিহত ১০ চকরিয়ায় বাস-ম্যাজিক গাড়ি মুখোমুখি সংঘর্ষে চালক নিহত, আহত-৬ মানিকগঞ্জে বিশ্ব যক্ষ্মা দিবস

ফিরলেন আল আমিন, রুবেল-তাইজুল বাদ

mmmmmmmমুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আফগানিস্তানের বিপক্ষে প্রথম ওয়ানডেতে ৪৪ রান দিয়ে তবু একটি উইকেট পেয়েছিলেন, দ্বিতীয় ওয়ানডেতে তা-ও নয়। দুই ম্যাচে এমন পারফরম্যান্সের মূল্যই আফগানিস্তান সিরিজেই দিতে হয়েছে তাইজুল ইসলামকে। বাদ পড়ে যান তৃতীয় ওয়ানডেতে। বাঁহাতি স্পিনারের ভাগ্যের শিকে ছিঁড়ছে না ইংল্যান্ড সিরিজেও। আজ সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করা হয়েছে, তাতে ডাক পাননি তাইজুল।
তাইজুলের বদলে তাহলে দলে ডাক পেয়েছেন কে? আল আমিন হোসেন। আফগানিস্তান সিরিজেও প্রাথমিক দলে ছিলেন, কিন্তু মূল দলে আর সুযোগ পাননি। কিন্তু একটি সিরিজ বিরতি দিয়েই আবার ফিরলেন দলে। আল আমিনকে নিয়ে দলে পেসার মোট চারজন। বাকি তিনজন—অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা, সঙ্গে তাসকিন আহমেদ ও শফিউল হোসেন। বাদ পড়েছেন রুবেল হোসেনও।
সব মিলিয়ে মনে হতেই পারে, আফগানিস্তান সিরিজের শেষ ওয়ানডেটিই হয়তো ছিল ইংল্যান্ড সিরিজের দলের জন্য আভাস। প্রায় সাড়ে আট বছর পর দলে ফেরা স্পিনার মোশাররফ হোসেনও আছেন ইংল্যান্ড সিরিজে। প্রথম দুইটি ওয়ানডে হবে ৭ ও ৯ অক্টোবর, মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে।

ইংল্যান্ড সিরিজ ১৪ সদস্যের দল : মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মোসাদ্দেক হোসেন, মাহমুদউল্লাহ, নাসির হোসেন, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, শফিউল ইসলাম, মোশাররফ হোসেন, আল আমিন হোসেন, তাসকিন আহমেদ।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ