বুধবার,২৯শে মার্চ, ২০১৭ ইং,১৫ই চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৩০
সীমান্ত প্রয়াসে নিয়োগ সৈয়দপুরে হাজারীহাট স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া সিরিজ জিততে বাংলাদেশের প্রয়োজন ৩১২ রান বাসাইলে মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত বাসাইলে দুর্নীতি প্রতিরোধ কমিটির মানববন্ধন ও শপথবাক্য পাঠ লালপুরে বরণ, বিদায়, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঝিনাইগাতীতে ইভটিজিং এর অভিযোগে যুবকের কারাদন্ড

দিনাজপুরে ৭ সাংবাদিকের হাতে কল্যাণ তহবিলের চেক হস্তান্তর করলেন হুইপ ইকবালুর রহিম

download-1দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুরে ৭ জন সাংবাদিকের হাতে প্রধানমন্ত্রীর অর্থায়নে সাংবাদিক কল্যাণ তহবিলের ৪ লাখ টাকার চেক রোববার হস্তান্তর করা হয়েছে।
রোববার সন্ধ্যায় দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওয়াহেদুল আলম আটিষ্টের সভাপতিত্বে স্থানীয় এফপিএবি মিলনায়তনে দিনাজপুরের দুঃস্থ ও অসুস্থ ৭ সাংবাদিকের হাতে প্রধানমন্ত্রীর অর্থায়নে সাংবাদিক কল্যান তহবিলের ৪ লাখ টাকার চেক তুলে দেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম।
বাসসের দিনাজপুর জেলা প্রতিনিধি রোস্তম আলী মন্ডল ১ লাখ টাকা এবং স্থানীয় দৈনিক তিস্তার মোঃ ইয়ামিন, দৈনিক উত্তর বাংলার রঞ্জিত সরকার, দৈনিক আজকের প্রতিভার ফারুক হোসেন, দৈনিক স্বর্ণসকালের সৌরভ, দৈনিক পত্রালাপের ইউসুফ আলী এবং দৈনিক অন্তরকন্ঠের মোঃ দেলোয়ার হোসেন ৫০ হাজার টাকা করে কল্যাণ তহবিলের চেক গ্রহণ করেন। সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ শাহিন হোসেনসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ