শুক্রবার,২৪শে মার্চ, ২০১৭ ইং,১০ই চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: রাত ৮:০০
তিস্তা চুক্তি এবার না হলেও কিছুদিন পরে হবে: কাদের কানাডার পার্লামেন্টে ইসলামোফোবিয়া বিরোধী প্রস্তাব পাস ভালুকায় ট্রাক উল্টে একই পরিবারের ৫জন সহ নিহত ১০ চকরিয়ায় বাস-ম্যাজিক গাড়ি মুখোমুখি সংঘর্ষে চালক নিহত, আহত-৬ মানিকগঞ্জে বিশ্ব যক্ষ্মা দিবস জলঢাকায় বিশ্ব যক্ষা দিবস ও বর্নাঢ্য র‍্যালি আলোচনা সভা বোদায় বিশ্ব যক্ষা দিবস উদযাপিত

খানসামায় গাজাঁ খোরের ১ মাসের কারাদন্ড

vrammoman_adalot-2
মোহাম্মদ সাকিব চৌধুরী,খানসামা(দিনাজপুর)প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামায় মো. হাবিবর রহমান(২৫) নামে এক গাজাঁ খোরের ১মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

দন্ডিত ময়নাল হোসেন পঞ্চগড় জেলার দেবিগঞ্জ উপজেলার ছলিমনগর গ্রামের মৃত আবাদি ইসলামের ছেলে।

ভ্রাম্যমাণ আদালত পরিচলনা করেন, খানসামা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রট মো. সাজেবুর রহমান।

খানসামা থানার এ এস আই মো. নূর ইসলাম জানান, খানসামা উপজেলাকে মাদক মুক্ত করা লক্ষ্যে মাদক বিরোধী নিয়মিত অভিযানের অংশ হিসেবে সোমবার(৩অক্টোবর) রাত ৯ টার দিকে খানসামা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাজেবুর রহমানের নেতৃত্বে চলা এক অভিযানে খানসামা জিয়া সেতুর পশ্চিম পাড় থেকে প্রকাশ্যে খাজাঁ খাওয়ার সময় তাকে আটক করা হয় এবং ঘটনাস্থলেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে দন্ডিত ব্যাক্তিকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে ভ্রাম্যমাণ আদলতের বিচারক ।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ