বুধবার,২৯শে মার্চ, ২০১৭ ইং,১৫ই চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:২১
ব্রিটিশ পার্লামেন্টে টিউলিপের ভাষণের পর ‘জয় বাংলা’ ধ্বনি আজ ফরিদপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী সীমান্ত প্রয়াসে নিয়োগ সৈয়দপুরে হাজারীহাট স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া সিরিজ জিততে বাংলাদেশের প্রয়োজন ৩১২ রান বাসাইলে মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত বাসাইলে দুর্নীতি প্রতিরোধ কমিটির মানববন্ধন ও শপথবাক্য পাঠ

বরিশালে যৌথ অভিযানে ভারতীয় শাড়ি-কাপর জব্দ

barisal-coast-gourd-pic-3

মোঃআরিফ সুমন,বরিশাল ব্যুরোঃ বরিশালে কোষ্টগার্ড ও নৌ-পুলিশের যৌথ অভিযানে বিপুল পরিমানে ভারতীয় শাড়ি-কাপর থ্রীপিস ও চন্দন কাঠ জব্দ করা হয়েছে। জব্দ শাড়ি-কাপরগুলো একটি বালুবাহি বাল্কহেডে ভেতরে নিয়ে পাচার করা হচ্ছিলো এমন গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকালে বরিশাল সদর উপজেলার চন্দ্রমোহন সংলগ্ন তেতুলিয়া নদীতে কোস্ট গার্ডের সি.পি.ও এস.এ আকবর, সি.ই.আর.এ নজরুল ইসলাম,সি.আর.এ,(৪) নজরুল করীম এর নেতৃত্বে অভিযান চালানো হয়। এসময় একটি বাল্কহেডসহ শাড়ি-কাপরগুলো জব্দ করা হয়। তবে এখন পর্যন্ত এর পরিমান নির্ধারণ করা যায়নি। এজন্য কাষ্টমস্ সহ সংশ্লিস্ট দপ্তরের সহায়তা চাওয়া হয়েছে। অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল কোষ্টগার্ডের ইপিআরএ মঞ্জুরুল ইসলাম।
সি.পি.ও এস.এ আকবর বলেন ভারতীয় মালগুলো ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছিল।
তবে তাদের প্রাথমিক ধারনা করছেন চন্দন কাঠ সহ এসব মালের মুল্য প্রায় কোটি টাকার উপরে হবে। কোস্টগার্ডের সদস্যরা মালামাল গুলো উদ্বার করে বরিশাল ডিসি ঘাট কোস্টগার্ড টারমিনালে নিয়ে এসে কাষ্ঠমস্ কর্মকর্তাদের অবহিত করার পরত্ত তারা দুপুর দেড়টা পর্যন্ত কোস্টগার্ডের কাছে পৌছাতে পারেনি। কাষ্ঠমসেÍ লোকবল না যাবার কারনে তারা উদ্বার করা অবৈধ মালগুলো হস্তান্তর করতে পারছেœা।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ