বৃহস্পতিবার,৩০শে মার্চ, ২০১৭ ইং,১৬ই চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:৪১
মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরে নিয়োগ ঝিনাইদহে ভিক্ষুকদের পুর্ণবাসন করার লক্ষ্যে উপকরণ বিতরণ লালপুরে দুদকের দুর্নীতি বিরোধী পোস্টার প্রদর্শনী ঝিনাইগাতীতে মহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্টকালীন লীলা কীর্ত্তন অনুষ্ঠিত সন্ত্রাস জঙ্গীবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে -প্রধানমন্ত্রী দিনাজপুরে আমাদের সময়ের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সিংড়া পৌরসভার কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের সাথে সমন্বয় সভা

খানসামায় নিখোঁজের ৪ দিন পর যুবকের মরদেহ উদ্ধার

downloadমোহাম্মদ সাকিব চৌধুরী, খানসামা(দিনাজপুর)প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামা উপজেলায় নিখোজেঁর ৪ দিন পর মোঃ নুরুউদ্দিন(২৭) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করছে পুলিশ।

সে উপজেলার আঙ্গারপাড়া ইউনিয়নের সিট আলোকডিহি গ্রামের রজব আলীর ছেলে।

শুক্রবার(৩০সেপ্টেম্বর) সকাল ৮ টার দিকে বাড়ির পাশের এক পুকুরে তার মরদেহ দেখতে পায় এলাকাবাসী,পরে খানসামা থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজের মর্গে মরদেহ পাঠিয়ে দেয়।

থানা ও এলাকাবাসী সূত্রে জানা যায়,গত ২৬ সেপ্টেম্বর বাড়ির পাশের বুড়ির হাটে তার মুদিখানার দোকান করতে গিয়ে আর বাড়িতে ফিরে আসে না নুরুউদ্দিন, অনেক খোঁজাখুজির পরেও তার খোঁজ না পেলে গত ২৯ সেপ্টম্বর খানসামা থানায় একটি সাধারন ডায়রি দায়ের করেন তার পিতা রজব আলী। অবশেষে শুক্রবার সকালে বাড়ির পাশে একটি মরদেহ উদ্ধার হলে সেই মরদেহ নরুউদ্দিনের মরদেহ বলে সনাক্ত করে পরিবারের সদস্যরা।

এঘটনার সত্যতা নিশ্চিত করছেন খানসামা থানার ওসি আব্দুল মতিন সরকার প্রধান।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ