বুধবার,২৯শে মার্চ, ২০১৭ ইং,১৫ই চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:২৬
সীমান্ত প্রয়াসে নিয়োগ সৈয়দপুরে হাজারীহাট স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া সিরিজ জিততে বাংলাদেশের প্রয়োজন ৩১২ রান বাসাইলে মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত বাসাইলে দুর্নীতি প্রতিরোধ কমিটির মানববন্ধন ও শপথবাক্য পাঠ লালপুরে বরণ, বিদায়, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঝিনাইগাতীতে ইভটিজিং এর অভিযোগে যুবকের কারাদন্ড

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

895
মুক্তিনিউজ24.কম ডেস্ক: সিরাজগঞ্জে বাসচাপায় অটোরিকশার ২ যাত্রী নিহত হয়েছেন। বুধবার রাত সাড়ে ১০টার দিকে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কের মুলিবাড়ি রোড ডিভাইডারের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের পরিচয় পাওয়া যায়নি।
এ ঘটনায় অটোরিকশাচালকসহ ৩ জন আহত হয়েছেন। আহতরা হলেন- শাহজাদপুর উপজেলার এনায়েতপুর গ্রামের মুছার ছেলে মোতালেব (৪৫) ও যশোরের সামলাগাঁতীপাড়া রফিকুলের ছেলে ফারুক (৪০)। অন্যজনের পরিচয় পাওয়া যায়নি।
বঙ্গবন্ধু সেতুর পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) রকিবুল ইসলাম জানান, সিরাজগঞ্জ থেকে এনায়েতপুরগামী একটি অটোরিকশাকে মুলিবাড়ি এলাকায় ঢাকাগামী একটি বাস চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার দুই যাত্রী নিহত হন। এ সময় অটোরিকশাচালকসহ তিনজন আহত হন। আহতদের সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আপনার মতামত লিখুন

ময়মনসিংহ,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ