বুধবার,২৯শে মার্চ, ২০১৭ ইং,১৫ই চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:১৫
ব্রিটিশ পার্লামেন্টে টিউলিপের ভাষণের পর ‘জয় বাংলা’ ধ্বনি আজ ফরিদপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী সীমান্ত প্রয়াসে নিয়োগ সৈয়দপুরে হাজারীহাট স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া সিরিজ জিততে বাংলাদেশের প্রয়োজন ৩১২ রান বাসাইলে মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত বাসাইলে দুর্নীতি প্রতিরোধ কমিটির মানববন্ধন ও শপথবাক্য পাঠ

মাদক ব্যবসায়ী বাবু আবারো পুলিশের খাচায়!

kaligonj-arrest-pic

এইচ.এম ইমরান, ঝিনাইদহ থেকে :
জেল থেকে বেরিয়ে পুনরায় মাদক ব্যবসা করার সময় ১০ পিচ ইয়াবাসহ ফাইজুর রহমান বাবু নামের এক মাদক স¤্রাটকে আটক করেছে পুলিশ। সোমবার রাতে বারবাজার এলাকার গোড়ার মসজিদ রোড থেকে তাকে গ্রেফতার করেন বারবাজার ক্যাম্পের আইসি এসআই নজরুল ইসলাম। সে মিঠাপুকুর গ্রামের জসিউর রহমান ফিল্ডম্যানের ছেলে।
থানা পুলিশ জানায়, ফাইজুর রহমান বাবু বারবাজারের চিহিৃত মাদক স¤্রাট। দীর্ঘদিন ধরে সে বারবাজারের বিভিন্ন এলাকায় মাদকের ব্যবসা করে আসছিল। তার নামে থানায় একাধিক মাদকের মামলা ও ওয়ারেন্ট রয়েছে। সম্প্রতি সে জেল থেকে বের হয়ে পুনরায় মাদক ব্যবসায় শুরু করে। পুলিশ খবর পেয়ে সোমবার রাতে ১০ পিচ ইয়াবাসহ তাকে গ্রেফতার করে।
কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) আমিনুল ইসলাম জানান, মাদক ব্যবসায়ী ফাইজুর রহমান বাবু কে ১০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে। তাকে জেল হাজতে পাঠানোর প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ