রবিবার,২৬শে মার্চ, ২০১৭ ইং,১২ই চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: রাত ১১:০৪
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ঝিনাইগাতীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত এইচএসবিসি ব্যাংকে আকর্ষণীয় পদে চাকরি করুন রোকেয়া বিশ্ববিদ্যালয়ে স্বাধীনতাদিবস পালিত মার্কেটিংয়ে ক্যারিয়ার গড়ুন ব্রিটিশ আমেরিকান টোবাকোয় পার্বতীপুরে মহান স্বাধীনতা দিবস পালিত ইসলামী ব্যাংকের স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

দুই নায়কের বিপরীতে নুসরাত ফারিয়া

fileমুক্তিনিউজ24.কম ডেস্ক: বড় পর্দায় যারা বর্তমানে কাজ করছেন তাদের মধ্যে অন্যতম ব্যস্ততম নায়িকা নুসরাত ফারিয়া। দেখতে দেখতে তিনটি ছবি মুক্তি পেয়েছে এই তারকার। ছবিগুলো হচ্ছে ‘আশিকি’, ‘হিরো ৪২০’ ও ‘বাদশা’। এই তিনটি ছবিতে ভিন্ন ভিন্ন সাজে নিজেকে তুলে ধরেছেন এই অভিনেত্রী। গতকাল নিজের অভিনীত ‘প্রেমী ও প্রেমী’ নামে ক্যারিয়ারের চতুর্থ ছবির কাজ শেষ করেছেন তিনি। জাকির হোসেন রাজু পরিচালিত এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন আরিফিন শুভ। এ ছবির বাইরে নতুন আরেকটি ছবিতে কাজ করতে যাচ্ছেন তিনি। তবে ছবির নাম তিনি এখনই জানাতে চান না। নুসরাত ফারিয়া এ প্রসঙ্গে বলেন, এরইমধ্যে ‘প্রেমী ও প্রেমী’ ছবির কাজ শেষ করেছি। এখন ডাবিংয়ের কাজ শুরু হবে। রোমান্টিক এ ছবিটি সকলে পছন্দ করবে বলে আশা করছি। এছাড়া অক্টোবরে নতুন একটি ছবির কাজ শুরু করতে যাচ্ছি। এ ছবিতে দুই হিরোর বিপরীতে অভিনয় করব। এপার বাংলার পাশাপাশি ওপার থেকেও একজন হিরো থাকবে। বিগ ধামাকার একটি ছবি হতে যাচ্ছে। বর্তমানে এরই প্রস্তুতি নিচ্ছি। নতুন লুকে দর্শক এ ছবিতে আমাকে দেখতে পাবেন।
জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের যৌথ প্রযোজনার বেশকিছু ছবিতে টানা কাজ করছেন তিনি। ক্যারিয়ারের বয়স মাত্র এক বছর। সফলতাও পেয়েছেন। বিশেষ করে ভারতের বাবা যাদবের পরিচালনায় সবশেষ ‘বাদশা’ ছবিতে পেয়েছেন অকল্পনীয় সফলতা। বলতে গেলে অল্প সময়ে গুণী নায়িকাদের সঙ্গে ফাইটও দিয়েছেন এই অভিনেত্রী। সবকিছু মিলে তাই চলচ্চিত্রে অল্প সময়ে অনেক কিছু পেয়েছেন এই অভিনেত্রী। সবশেষে তিনি আরও বলেন, ভালো কাজের কোনো বিকল্প নেই। চলচ্চিত্রে পাঁচ বছর কাজ করলেও আমি ভালো কিছু কাজ করে যেতে চাই।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ