বুধবার,২৯শে মার্চ, ২০১৭ ইং,১৫ই চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: রাত ৯:০৪
২৫ বছরে চিত্রনায়িকা মৌসুমী আগামী ২৪ এপ্রিল পবিত্র লাইলাতুল মিরাজ অচিরেই ফরিদপুরকে বিভাগ করা হবে: প্রধানমন্ত্রী পার্বতীপুরে স্কুল ছাত্রের আত্মহত্যা ব্র্যাকে অভিজ্ঞতা ছাড়াই নিয়োগ, বেতন ১৩ হাজার ৭৮০ টাকা মাধ্যমিক পাসেই নৌবাহিনীতে নাবিক ও এমওডিসি পদে নিয়োগ ব্রিটিশ পার্লামেন্টে টিউলিপের ভাষণের পর ‘জয় বাংলা’ ধ্বনি

ফুলবাড়ীতে ফ্রেন্ডস্ গ্রুপের ঈদ পূনর্মিলনী ও সাস্কৃতিক অনুষ্ঠান

phulbarite-friends-group-er-eid-punormiloni-sangskritik-anusthan-23-09-2016

মোস্তাফিজুর রহমান সুমন, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে ২৪ আগস্ট ফ্রেন্ডস্ গ্রুপের ২০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎসব-২০১৬ এর কর্মসূচীর অংশ হিসেব ঈদ পূনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২২সেপ্টেম্বর) রাত ৯টায় বিজিবি ক্যাম্প সংলগ্ন রাঙ্গামাটি ছোয়ানীতে ফ্রেন্ডস্ গ্রুপের সভাপতি মোঃ সিরাজুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ফ্রেন্ডস্ গ্রুপের প্রধান উপদেষ্টা, বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক মোঃ মহসিন সরকার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ২নং আলাদিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মোজাফফর হোসেন সরকার, ফ্রেন্ডস গ্রুপের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও বঙ্গবন্ধু কলেজের সহকারী আধ্যাপক জনাব নছিবর রহমান, ফ্রেন্ডস গ্রুপের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও পুখরী স্কুল এন্ড কলেজের সিনিয়র প্রভাষক মোঃ নূর কুতুবুল আলম চৌধুরী মীম।
কাবের স্মৃতিচারণ নিয়ে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন, ফ্রেন্ডস্ গ্রুপের সাধারণ সম্পাদক ও প্রতিষ্ঠাতা সদস্য মোঃ মজিদ তালুকদার ইমন।

এসময় উপস্থিত ছিলেন, ফুলবাড়ী থানার ওসি (তদন্ত) মোঃ আব্দুর রহমান সরকার, ফ্রেন্ডস গ্রুপের প্রতিষ্ঠাতা সদস্য জনাব ডাঃ সোহেল রানা, সাবেক ইউপি সদস্য ইস্কেন্দার বিশ্বাস,ফ্রেন্ডস গ্রুপের সাংগঠনিক সম্পাদক মোঃ ইকবাল হাসান জুম্মুন, সাংস্কৃতিক সম্পাদক মোঃ এনামুল হক মনি, ২নং আলাদিপুর ইউনিয়ন পরিষদ সংরতি সদস্য ও সদস্যবৃন্দরা সহ ফ্রেন্ডস্ গ্রুপের সকল সদস্যবৃন্দ ও তাদের পরিবারের সদস্যবৃন্দরা , ফ্রেন্ডস্ গ্রুপের পৃষ্ঠপোষক ও শুভাকাংখী বৃন্দরা ।

আলোচনা সভার মাঝে ২নং আলাদিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মোজাফফর হোসেন সরকার সহ সকল সংরতি ইউপি সদস্য ও ইউপি সদস্য বৃন্দদের সংবর্ধনা প্রদান করা হয়।

কাবের স্মৃতিচারণ নিয়ে আলোচনা সভা শেষে হিলি বর্ডার ব্যান্ড ও স্থানীয় শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন, ফ্রেন্ডস গ্রুপের সকল সদস্যরা সহ তাদের পরিবারের সদস্যবৃন্দরা , ফ্রেন্ডস্ গ্রুপের পৃষ্ঠপোষক ও শুভাকাংখী বৃন্দরা এবং ফুলবাড়ী উপজেলার কয়েক সহস্রাধিক মানুষ।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ