শনিবার,২৫শে মার্চ, ২০১৭ ইং,১১ই চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: রাত ৩:৫৮
আজ সাকিবের শুভ জন্মদিন ‘গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে সর্বাত্মক উদ্যোগ নেওয়া হয়েছে’ তিস্তা চুক্তি এবার না হলেও কিছুদিন পরে হবে: কাদের কানাডার পার্লামেন্টে ইসলামোফোবিয়া বিরোধী প্রস্তাব পাস ভালুকায় ট্রাক উল্টে একই পরিবারের ৫জন সহ নিহত ১০ চকরিয়ায় বাস-ম্যাজিক গাড়ি মুখোমুখি সংঘর্ষে চালক নিহত, আহত-৬ মানিকগঞ্জে বিশ্ব যক্ষ্মা দিবস

ঠাকুরগাঁওয়ে সড়ক দূর্ঘটনায় আহত ৩০

thakurgaon-road-accident-pic-2

আরমান হোসেন, ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ ঠাকুরগাঁও-দিনাজপুর মহাসড়কে গেলটক ও বিআরটিসি বাসের মুখোমুখি সংঘর্ষে ৩০ জন আহত হয়েছে। শনিবার বিকেলে জগন্নাথপুর ইউনিয়নের বড় খোঁচাবাড়ি নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, রংপুর থেকে ছেড়ে আসা একটি বিআরটিসি বাস সদর উপজেলা বড় খোঁচাবাড়ি নামক স্থানে পৌছালে ঠাকুরগাঁও থেকে ছেড়ে যাওয়া রংপুরগামী একটি গেটলক বাসকে মুখোমুখি ধাক্কা দেয়। গেটলটের চালকসহ ৩০ জন আহত হয়। স্থানীয় লোকজন গুরুতর আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক হাসপাতালে ভর্তি করে। এ সময় প্রায় ২ ঘন্টা সড়কে যান চলাচল বন্ধ ছিল। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করে যানবাহন চলাচল স্বাভাবিক করেন।

ঠাকুরগাঁও সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন , আহতদের মধ্যে বেশ কয়েক জনের অবস্থা আশংকাজনক।

ঠাকুরগাঁও সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান জানান, বিআরটিসি বাসটি ব্রেক ফেইল হওয়ার কারণে অপর একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ বাধে। ফলে এ ঘটনা ঘটেছে। এতে কোন প্রাণহানি ঘটেনি।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ