মঙ্গলবার,২৮শে মার্চ, ২০১৭ ইং,১৪ই চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৫৭
পার্বতীপুরে ৩ দিন ব্যাপী বারুনীর মেলা অনুষ্ঠিত পার্বতীপুরে দিনব্যাপী ডায়াবেটিস ক্যাম্পিং অস্ট্রেলিয়ায় ঘূর্ণিঝড় ডেবি আঘাত বংশালে ব্যাগ তৈরির কারখানায় অাগুন: দগ্ধ ২ অভিনেতা মিজু আহমেদ আর নেই পার্বতীপুরে মা সমাবেশ ও নবীন বরণ অনুষ্ঠান শেখ হাসিনাকে তুরস্কের প্রধানমন্ত্রীর ফোন

ফরিদপুরে ছেলের দেয়া আগুনে দগ্ধ বাবার মৃত্যু

faridpur-pic
ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুরে মোটর সাইকেল কিনে না দেয়ায় ছেলে ফারহান হুদা মুগ্ধ’র দেয়া আগুনে দগ্ধ বাবা রফিকুল হুদা (৪৫) আজ ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। গত বৃস্পতিবার বিকেলে ছেলের দেয়া আগুনে দগ্ধ হবার ৬দিন পর সে মারাগেল। এ হৃদয়বিদারক ঘটনায় এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসেছে।
নিহতের পরিবার সূত্রে জানাগেছে, গত কয়েকদিন আগে বাবা রফিকুল হুদার কাছে নতুন একটি মোটর সাইকেল দাবী করে ছেলে ফারহান হুদা। কিন্তু বাবা ছেলের আবদার পূরন না করায় গত ১৫ সেপ্টেম্বর বিকেলে শোবার ঘরে বাব এবং মার শরীরে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেয়। আগুনে মারাত্বক ভাবে দগ্ধ হয় রফিকুল হুদা। প্রথমে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় ঐ রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। নিহত রফিকুল হুদা সাবেক প্রধান নির্বাচন কমিশনার এটিএম শামসুল হুদার সর্ব কনিষ্ট ভাই।
রফিকুল হুদার আরেক ভাই ফরিদপুওে অবস্থানরত এটিএম সিরাজুল হুদা জানান, এ বছর ফরিদপুর জিলা স্কুল থেকে এসএসসি পরীক্ষায় উর্ত্তীন হয়ে সরকারী রাজেন্দ্র কলেজে কমার্সে ভর্তি হয় ফারহান হুদা মুগ্ধ। পরীক্ষার পর থেকেই বাবা-মায়ের কাছে নতুন মোটর সাইকেল দাবী করে আসছিল। কিন্তু তারা মোটর সাইকেল কিনে দিতে অস্বিকার করে। ঈদের দিন নতুন মোটর সাইকেল চালাতে না পেরে ক্ষুব্দ হয়ে মুগ্ধ এ ঘটনাটি ঘটায়। তিনি জানান, লাশ কোথায় দাফন হবে তা নিয়ে এখনো পারিবারিক ভাবে কোন সিদ্ধান্ত হয়নি।
এদিকে, রফিকুল হুদার মৃত্যুতে গোটা পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। এ ধরনের একটি ঘটনায় পরিবারের অন্য সদস্যরা হতভম্ব হয়ে পড়েছেন। ছেলের দেয়া আগুনে পুড়ে বাবার মর্মান্তিক মৃত্যুর ঘটনায় স্থানীয়দের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। জানাগেছে, নিহত রফিকুল হুদার স্ত্রী সিলভিয়া হুদা ও ছেলে ফারহান হুদা মুগ্ধ বর্তমানে ঢাকায় অবস্থান করছে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ