শনিবার,২৫শে মার্চ, ২০১৭ ইং,১১ই চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: রাত ৩:৫৫
আজ সাকিবের শুভ জন্মদিন ‘গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে সর্বাত্মক উদ্যোগ নেওয়া হয়েছে’ তিস্তা চুক্তি এবার না হলেও কিছুদিন পরে হবে: কাদের কানাডার পার্লামেন্টে ইসলামোফোবিয়া বিরোধী প্রস্তাব পাস ভালুকায় ট্রাক উল্টে একই পরিবারের ৫জন সহ নিহত ১০ চকরিয়ায় বাস-ম্যাজিক গাড়ি মুখোমুখি সংঘর্ষে চালক নিহত, আহত-৬ মানিকগঞ্জে বিশ্ব যক্ষ্মা দিবস

সৈয়দপুরে ইয়াবা ব্যবসায়ী প্রাইভেট কার সহ আটক

আটক
আটক
আটক

মো. জাকির হোসেন, নীলফামারী প্রতিনিধি ॥
নীলফামারীর সৈয়দপুর থানা পুলিশ ইয়াবা ব্যবসায়ী মহিবুল ইসলাম ওরফে মাসুম বিল্লাহ ওরফে বিল্লাহ ওরফে ফকিরকে তার প্রাইভেট সাদা রংয়ের টয়োটা এলিয়ন কার সহ আটক করেছে। শনিবার (১৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে শহরের ১০০ শয্যা হাসপাতাল মোড় থেকে আটক করে পুলিশ।
সৈয়দপুর থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) নাজমূল হোসেন জানান, হাসপাতাল মোড়ে চেকিং চলাকালীন পুলিশ সাদা রংয়ের (ঢাকা মেট্ট্রো-গ, ১৫-৮৫৭৯) কারটির চালককে থামানোর নির্দেশ দেয়। এ সময় কারের চালক কারটি থামায় এবং কার রেখে দৌড়ে পালানোর চেষ্টা করলে তাকে আটক করা হয়। সেই ওই গাড়ীর মালিক মাসুম বিল্লাহ বলে পরিচয় দেয়। সে সময় তার দেহ তল্লাশী করা হলে পকেট থেকে পলিথিনে মোড়ানো ৫০ পিস ইয়াবা ও কারের ভিতরের ৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। জব্দ করা হয়েছে মাদক ব্যবসায়ীর কারটি।
মাসুম বিল্লাহ সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের লণপুর গ্রামের বাড়াইশাল পাড়ার আলহাজ্ব মো. নিজাম উদ্দিনের পুত্র। সে একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী বলে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম নিশ্চিত করেছেন। এ ব্যাপারে থানায় তার বিরুদ্ধে রাতেই একটি মামলা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ