বুধবার,২৯শে মার্চ, ২০১৭ ইং,১৫ই চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:১৮
ব্রিটিশ পার্লামেন্টে টিউলিপের ভাষণের পর ‘জয় বাংলা’ ধ্বনি আজ ফরিদপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী সীমান্ত প্রয়াসে নিয়োগ সৈয়দপুরে হাজারীহাট স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া সিরিজ জিততে বাংলাদেশের প্রয়োজন ৩১২ রান বাসাইলে মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত বাসাইলে দুর্নীতি প্রতিরোধ কমিটির মানববন্ধন ও শপথবাক্য পাঠ

সৈয়দপুরের বাঙ্গালীপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান নির্বাচন সম্পন্ন

22-122মো. জাকির হোসেন, নীলফামারী প্রতিনিধি ॥
নীলফামারীর সৈয়দপুর উপজেলা ৩ নম্বর বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান পদে নির্বাচন সম্পন্ন হয়েছে। শনিবার (১৭ সেপ্টেম্বর) ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউনিয়ন পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত হয়। সভায় ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যদের প্রত্য ভোটে প্যানেল চেয়ারম্যান-১, ২ ও ৩ নির্বাচন করা হয়।
নির্বাচনে প্যানেল চেয়ারম্যান – ১ পদে ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড সদস্য মো. লুৎফর রহমান খান নির্বাচিত হয়েছেন। এছাড়াও প্যানেল চেয়ারম্যান- ২ পদে ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড সদস্য মো. রফিকুল ইসলাম এবং প্যানেল চেয়ারম্যান – ৩ পদে ইউনিয়নের ৪, ৫ ও ৬ নম্বর সংরতি ওয়ার্ডের নারী কাউন্সিলর মোছা. শাহনাজ ডলি নির্বাচিত হয়েছে।
প্রসঙ্গত, গত ৪ জুন সৈয়দপুর উপজেলার ৩ নম্বর বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদসহ ৫টি ইউনিয়ন পরিষদের নির্বাচন সম্পন্ন হয়। এরপর গত ২৭ জুলাই নির্বাচিত চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরতি আসনের নারী সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। আর গত ১৪ আগষ্ট চেয়ারম্যান ও সদস্যরা তাদের দায়িত্বভার গ্রহণ করেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ