রবিবার,২৬শে মার্চ, ২০১৭ ইং,১২ই চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৫৫
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ঝিনাইগাতীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত এইচএসবিসি ব্যাংকে আকর্ষণীয় পদে চাকরি করুন রোকেয়া বিশ্ববিদ্যালয়ে স্বাধীনতাদিবস পালিত মার্কেটিংয়ে ক্যারিয়ার গড়ুন ব্রিটিশ আমেরিকান টোবাকোয় পার্বতীপুরে মহান স্বাধীনতা দিবস পালিত ইসলামী ব্যাংকের স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

ফরিদপুরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

downloadফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুরের আলফাডাংগা উপজেলার বারাসিয়া নদের পাড়ে গটছে ঝুলানো গলায় ফাঁস দেয়া অবস্থায় অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়দের ধারনা হত্যা করে লাশটি গাছের সাথে ঝুঁলিয়ে রাখতে পারে দুবৃর্ত্তরা।
স্থানীয়রা জানান, রবিবার সকাল আটটার দিকে উপজেলা সদরের লোকাল বাস স্ট্যান্ড সংলগ্ন বারাসিয়া নদের পাড়ের একটি গাছে এক ব্যক্তির লাশ ঝুলতে দেখে পুলিশকে খবর দেয়া হয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে অজ্ঞাত ব্যক্তির লাশটি উদ্ধার করে মর্গে পাঠায়। আলফাডাংগা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাজমুল করিম জানান, গলায় ফাঁস দেয়া অবস্থায় লাশটি উদ্ধার করা হয়েছে। নিহতের পরিচয় জানা যায়নি। এটি হত্যা নাকি আত্বহত্যা লাশের ময়না তদন্তের রিপোট পাওয়ার পর জানা যাবে। এ ব্যাপারে এখনো থানায় কেহ যোগাযোগ করে নাই।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ