বুধবার,২৯শে মার্চ, ২০১৭ ইং,১৫ই চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: রাত ৯:১২
২৫ বছরে চিত্রনায়িকা মৌসুমী আগামী ২৪ এপ্রিল পবিত্র লাইলাতুল মিরাজ অচিরেই ফরিদপুরকে বিভাগ করা হবে: প্রধানমন্ত্রী পার্বতীপুরে স্কুল ছাত্রের আত্মহত্যা ব্র্যাকে অভিজ্ঞতা ছাড়াই নিয়োগ, বেতন ১৩ হাজার ৭৮০ টাকা মাধ্যমিক পাসেই নৌবাহিনীতে নাবিক ও এমওডিসি পদে নিয়োগ ব্রিটিশ পার্লামেন্টে টিউলিপের ভাষণের পর ‘জয় বাংলা’ ধ্বনি

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি কার্যক্রম ২৫ সেপ্টেম্বর থেকে শুরু

file-4মুক্তিনিউজ24.কম ডেস্ক: জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহে ২০১৬-১৭ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) ও চার বছর মেয়াদী প্রফেশনাল কোর্সের অনলাইন ভর্তি কার্যক্রমের প্রাথমিক আবেদন এ বছরের ২৫ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে ২০ অক্টোবর পর্যন্ত চলবে।
এসএসসি ও এইচএসসি পরীক্ষার ফলাফলের ভিত্তিতে মেধাতালিকা প্রণয়ন করা হবে। এ শিক্ষাবর্ষে ১ম বর্ষ (সম্মান) কোর্সে প্রায় সাড়ে তিন লাখ শিক্ষার্থী ভর্তির সুযোগ পাবে।
ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.admissions.nu.edu.bd) এবং (nu.edu.bd/admissions) থেকে জানা যাবে।
এদিকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের নিয়মিত, ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষের অনিয়মিত ও গ্রেড উন্নয়ন অনার্স ১মবর্ষ শিক্ষার্থীদের পরীক্ষার ফরমপূরণ সংক্রন্ত আবেদন ও সংশ্লিষ্ট কোর্সের ইনকোর্স নম্বর প্রদানসহ  যাবতীয় কার্যক্রম অন লাইনে গত ৬ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে। এ কার্যক্রম আগামী ২৫ সেপ্টেম্বর পর্যন্ত চলবে।
ফরম পূরণ সংক্রান্ত বিস্তারিত তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট  (www.nu.edu.bd) এবং (www.nubd.info) থেকে জানা যাবে।

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ