বুধবার,২৯শে মার্চ, ২০১৭ ইং,১৫ই চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:২৫
ব্রিটিশ পার্লামেন্টে টিউলিপের ভাষণের পর ‘জয় বাংলা’ ধ্বনি আজ ফরিদপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী সীমান্ত প্রয়াসে নিয়োগ সৈয়দপুরে হাজারীহাট স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া সিরিজ জিততে বাংলাদেশের প্রয়োজন ৩১২ রান বাসাইলে মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত বাসাইলে দুর্নীতি প্রতিরোধ কমিটির মানববন্ধন ও শপথবাক্য পাঠ

আশুলিয়ায় বাস খাদে পড়ে নিহত ২

5_33441মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সাভারের আশুলিয়ায় যাত্রীবাহী বাস খাদে পড়ে দুই নারী নিহত হয়েছে। আহত হয়েছে কমপক্ষে ৩০ জন। গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কের আশুলিয়া বাজার এলাকায় একটি ব্রিজের কাছে এই দুর্ঘটনা ঘটে। নিহত দুই নারীর পরিচয় জানা যায়নি। তবে তাঁদের বয়স আনুমানিক ২৫ থেকে ৩০ বছর।

পুলিশ জানায়, রাতে বাইপাইল থেকে খেয়া পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস আব্দুল্লাহপুর যাচ্ছিল। পথে আশুলিয়া বাজারে একটি প্রাইভেট কারকে ধাক্কা দিয়ে বাসটি খাদের পানিতে পড়ে যায়। এ সময় বাসে থাকা দুই নারী ঘটনাস্থলেই নিহত হয়। আহত হয় কমপক্ষে ৩০ জন। পরে খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুই নারীর লাশ উদ্ধার করেছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির বলেন, নিহত দুই নারীর নাম পরিচয় জানার চেষ্টা চলছে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ