শনিবার,২৫শে মার্চ, ২০১৭ ইং,১১ই চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: রাত ৩:৫৩
আজ সাকিবের শুভ জন্মদিন ‘গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে সর্বাত্মক উদ্যোগ নেওয়া হয়েছে’ তিস্তা চুক্তি এবার না হলেও কিছুদিন পরে হবে: কাদের কানাডার পার্লামেন্টে ইসলামোফোবিয়া বিরোধী প্রস্তাব পাস ভালুকায় ট্রাক উল্টে একই পরিবারের ৫জন সহ নিহত ১০ চকরিয়ায় বাস-ম্যাজিক গাড়ি মুখোমুখি সংঘর্ষে চালক নিহত, আহত-৬ মানিকগঞ্জে বিশ্ব যক্ষ্মা দিবস

সৈয়দপুরে ডায়মন্ড কনফেকশারীর কারখানায় আগুন

%e0%a6%ae%e0%a6%ae%e0%a6%ae%e0%a6%ae%e0%a6%aeমো. জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি ॥
নীলফামারীর সৈয়দপুরের ডায়মন্ড কনফেকশনারীর কারখানায় ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় ৫ লাখ টাকার মালামাল ও অবকাঠামো পুড়ে ছাই হয়েছে। পরে দমকল বাহিনী খবর পেয়ে আধঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে।
রবিবার ভোররাতে (১১ সেপ্টেম্বর) বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে শহরের দিনাজপুর সড়কে অবস্থিত ডায়মন্ড কনফেকশনারীর সেমাই ও লাচ্ছা তৈরির কারখানায় আগুন লেগে যায়। মুহূর্তে তা কারখানায় ছড়িয়ে পড়ে অবকাঠামোসহ তৈরি চকলেট ও লাচ্ছা পুড়ে ছাই হয়। অগ্নিকান্ডে প্রায় ৫ লাখ টাকার মালামাল পুড়ে যায়। খবর পেয়ে সৈয়দপুর দমকল বাহিনী ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে আনে।
ডায়মন্ড কনফেকশনারীর মালিক আখতার সিদ্দিকী ও বাংলাদেশ ব্রেড বিস্কুট ও কনফেকশনারী মালিক সমিতির নীলফামারী জেলার সভাপতি আখতার সিদ্দিকী পাপ্পু জানান, কারখানার কর্মচারীরা বুঝে ওঠার আগেই শর্ট সার্কিটের আগুনে কারখানার মালামাল পুড়ে যায়। ঈদের আগে এই ধরণের অগ্নিকান্ডে তাঁর ব্যাপক তি হয়েছে বলে উল্লেখ করেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ