বৃহস্পতিবার,৩০শে মার্চ, ২০১৭ ইং,১৬ই চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:৩৯
মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরে নিয়োগ ঝিনাইদহে ভিক্ষুকদের পুর্ণবাসন করার লক্ষ্যে উপকরণ বিতরণ লালপুরে দুদকের দুর্নীতি বিরোধী পোস্টার প্রদর্শনী ঝিনাইগাতীতে মহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্টকালীন লীলা কীর্ত্তন অনুষ্ঠিত সন্ত্রাস জঙ্গীবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে -প্রধানমন্ত্রী দিনাজপুরে আমাদের সময়ের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সিংড়া পৌরসভার কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের সাথে সমন্বয় সভা

পার্বতীপুর উপজেলা হেলথ কমপ্লেক্সের এক্স-রে মেশিনটি দশবছর ধরে নষ্ট

Excra Massion
এম এ আলম বাবলু : দিনাজপুরের পার্বতীপুর উপজেলা হেলথ কমপ্লেক্সে একমাত্র এক্স-রে মেশিনটি দীর্ঘ দশ বছর ধরে নষ্ট হয়ে পড়ে রয়েছে। ফলে এখানে চিকিৎসা নিতে আসা হাজার হাজার মানুষ এক্স-রে সুবিধা থেকে বঞ্চিত হচ্ছে। পার্বতীপুর উপজেলার চার লক্ষাধিক মানুষের চিকিৎসার জন্য নির্মিত ৫০ শয্যা বিশিষ্ট হেলথ কমপ্লেক্সে ২০০৭ সালে একটি উন্নত মানের এক্স-রে মেশিন স্থাপন করা হয়। স্থাপনের কিছু দিনের মধ্যেই মেশিনটি নষ্ট হয়ে যায়। তখন থেকেই মেশিনটি নষ্ট হয়ে পড়ে রয়েছে। দীর্ঘ দশ বছর ধরে এক্স-রে মেশিনটি নষ্ট হয়ে পড়ে থাকায় এখানে চিকিৎসা নিতে আসা সাধারণ মানুষদেরকে অধিক মূল্যে বাহির থেকে এক্স-রে করে আনতে হয়। এতে সময় এবং অর্থ দুইয়েরই অপচয় হচ্ছে।
এ ব্যাপারে পার্বতীপুর উপজেলা হেলথ এন্ড ফ্যামেলিপ্লানিং অফিসার ডাক্তার মোঃ নবিউর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি এক বছর হলো এখানে এসেছি তখন থেকেই এক্স-রে মেশিনটি মেরামত করে সচল করার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ