বুধবার,২৯শে মার্চ, ২০১৭ ইং,১৫ই চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:২৫
ব্রিটিশ পার্লামেন্টে টিউলিপের ভাষণের পর ‘জয় বাংলা’ ধ্বনি আজ ফরিদপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী সীমান্ত প্রয়াসে নিয়োগ সৈয়দপুরে হাজারীহাট স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া সিরিজ জিততে বাংলাদেশের প্রয়োজন ৩১২ রান বাসাইলে মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত বাসাইলে দুর্নীতি প্রতিরোধ কমিটির মানববন্ধন ও শপথবাক্য পাঠ

দিনাজপুরে ১ লাখ ৯১ হাজার দুঃস্থ পরিবারের মাঝে চাল বিতরণ

1467287017দিনাজপুর  প্রতিনিধি ॥ দিনাজপুর জেলায় পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে ১৩টি উপজেলা ও ৯টি পৌরসভায় ১ লাখ ৯১ হাজার ১৯২টি দুঃস্থ পরিবারকে ১ হাজার ৯১১ দশমিক ৯২ মেট্রিক টন চাল বিতরণ করা হবে।
দিনাজপুর জেলা ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা কর্মকর্তা এবং নির্বাহী ম্যাজিষ্ট্রেট তপতি বিশ্বাস জানান, পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে বুধবার ৬ সেপ্টেম্বর থেকে থেকে ৩ দিনের মধ্যে দিনাজপুরের ১৩টি উপজেলার ১০২টি ইউনিয়ন এবং ৯টি পৌরসভার ১ লাখ ৯১ হাজার ১৯২টি দুঃস্থ পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হবে। এজন্য ১ হাজার ৯১১ দশমিক ৯২ মেট্রিক টন চাল বরাদ্দ করা হয়েছে।
বরাদ্দকৃত চালের মধ্যে দিনাজপুরের ১৩টি উপজেলার ১০২টি ইউনিয়নে ১ লক্ষ ৭ হাজার ৩৮৬টি পরিবারের মধ্যে ১০ কেজি করে ১ হাজার ৬০৩ দশমিক ৮৬ মেট্রিক টন চাল বরাদ্দ করা হয়েছে। জেলার ৯টি পৌরসভায় ৩০ হাজার ৮০৬টি পরিবারের মধ্যে ১০ কেজি করে ৩০৮ দশমিক ০৬ মেট্রিক টন চাল বরাদ্দ করা হয়। বরাদ্দকৃত চাল সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের মাধ্যমে এবং পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের মাধ্যমে বিতরণ করা হবে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ