বুধবার,২৯শে মার্চ, ২০১৭ ইং,১৫ই চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:২৪
সীমান্ত প্রয়াসে নিয়োগ সৈয়দপুরে হাজারীহাট স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া সিরিজ জিততে বাংলাদেশের প্রয়োজন ৩১২ রান বাসাইলে মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত বাসাইলে দুর্নীতি প্রতিরোধ কমিটির মানববন্ধন ও শপথবাক্য পাঠ লালপুরে বরণ, বিদায়, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঝিনাইগাতীতে ইভটিজিং এর অভিযোগে যুবকের কারাদন্ড

চকরিয়ায় বাস চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

file (1)চট্টগ্রাম সংবাদদাতা: চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার খুটাখালীতে যাত্রীবাহি বাসের চাপায় মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। এসময় আহত হয় অপর একজন। গতকাল মঙ্গলবার বিকাল সাড়ে ৫টার দিকে এ সড়ক দূর্ঘটনা ঘটে।
নিহত মোটর সাইকেল আরোহী বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের উত্তর বাইশারী গ্রামের জাকের আহমদের ছেলে হেলাল উদ্দীন (২৮)। আহত হয় রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের হাজী পাড়া গ্রামের নুরুল আমিনের ছেলে নজরুল ইসলাম (২২)। আহত নজরুলকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এদিকে, ইউনিক পরিবহণের যাত্রিবাহি বাসটি জনতার সহায়তায় হাইওয়ে পুলিশ জব্দ করেছে। আত্মীয়ের বাড়ি থেকে মোটর সাইকেল নিয়ে ফেরার পথে দূর্ঘটনাটি ঘটে। লাশ নিকটাত্মীয়দের কাছে হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত লিখুন

চট্রগ্রাম বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ