বুধবার,২৯শে মার্চ, ২০১৭ ইং,১৫ই চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:১৯
সীমান্ত প্রয়াসে নিয়োগ সৈয়দপুরে হাজারীহাট স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া সিরিজ জিততে বাংলাদেশের প্রয়োজন ৩১২ রান বাসাইলে মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত বাসাইলে দুর্নীতি প্রতিরোধ কমিটির মানববন্ধন ও শপথবাক্য পাঠ লালপুরে বরণ, বিদায়, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঝিনাইগাতীতে ইভটিজিং এর অভিযোগে যুবকের কারাদন্ড

ইবিতে ভর্তির আবেদন শুরু ১৫ সেপ্টেম্বর

13_30900মুক্তিনিউজ24.কম ডেক্স: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার আবেদন শুরু ১৫ সেপ্টেম্বর থেকে ২০ অক্টোবর করা হয়েছে বলে জানিয়েছেন উপ-রেজিস্ট্রার (শিক্ষা) নুরুল ইসলাম। আজ বুধবার সকাল সাড়ে ১০টায় ভিসির সভাকক্ষে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটির বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এ সময় কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটির আহব্বায়ক ভিসি প্রফেসর ড. রাশিদ আসকারীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. সেলিম ত্বোহা, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ ও সকল অনুষদের ডিনরা।

একাডেমিক শাখা থেকে জানা গেছে, এ বছর ৪৫০ টাকা ফরমের মূল্য নির্ধারণ করা হয়েছে। আগামী ১৫ সেপ্টেম্বর থেকে ২০ অক্টোবর ভর্তিচ্ছুরা টেলিটক সিমের মাধ্যমে অনলাইনে আবেদন ফরম পূরন করতে পারবে।
আগামী ১৯ নভেম্বর থেকে ২৪ নভেম্বর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ৪ ডিসেম্বর থেকে ৮ ডিসেম্বর মেধা তালিকার সাক্ষাৎকার ও ভর্তি কার্যক্রম এবং ১৫ জানুয়ারী ২০১৭ থেকে ক্লাস শুরু হবে।

এ বছর এ, বি, সি, এইচ ইউনিটে ৬.৫০, ‘জি’ ইউনিটে ৬.৭৫ ও বিজ্ঞান অনুষদে জিপিএ ৭.০০ প্রাপ্তরা আবেদন করতে পারবে।

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ