আজ শনিবার,১০ই ডিসেম্বর, ২০১৬ ইং,২৬শে অগ্রহায়ণ, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:০০
সৈয়দপুরে উদীচী শিল্পীগোষ্ঠীর সম্মেলন অনুষ্ঠিত পাঁচবিবিতে আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস পালিত লালপুরে জয়িতা সম্মাননা পেলেন ৫ নারী ঝিনাইগাতীতে আন্তর্জাতিক দূর্নীতি প্রতিরোধ দিবস উদ্যাপিত মানিকগঞ্জে বাসচাপায় অজ্ঞাত ব্যক্তি নিহত ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ টুর্নামেন্ট সেরার দৌড়ে মাহমুদুল্লাহ-তামিম

বার্সা ও মেসিকে আটকানোর উপায় জানেন গার্দিওলা : গিনদোয়ান

messiমুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বার্সেলোনা আর লিওনেল মেসিকে আটকাতে কী করতে হবে পেপ গার্দিওলা তা জানেন বলে মনে করেন ম্যানচেস্টার সিটির মিডফিল্ডার ইলকাই গিনদোয়ান।
বার্সেলোনাকে তিনটি লা লিগা ও দুটি চ্যাম্পিয়ন্স লিগ জেতানো গার্দিওলা চার বছর পর আবার কাম্প নউতে ফিরছেন। বুধবার বাংলাদেশ সময় রাত পৌনে ১টায় চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের ম্যাচে লুইস এনরিকের বার্সেলোনার মুখোমুখি হবে তার নতুন ক্লাব সিটি।
এই ম্যাচের জন্য দলের প্রস্তুতি নিয়ে সিটির জার্মান মিডফিল্ডার গিনদোয়ান সাংবাদিকদের বলেন, আমি মনে করি, এটা সবচেয়ে বড় চ্যালেঞ্জ হবে। নিশ্চিত করেই আমরা যে দলগুলোর মুখোমুখি হবো তার মধ্যে তারা সেরা দল।
তিনি বলেন, আমি তাদের বিপক্ষে এর আগে খেলিনি কিন্তু আমরা সবাই জানি যে তাদের বিশ্বমানের খেলোয়াড় আছে। লিওনেল মেসি হয়ত বিশ্বের সেরা খেলোয়াড়।
প্রতিপক্ষের মাঠে সিটি অবশ্য নির্ভয়েই খেলবে বলে জানান গিনদোয়ান। বলেন, প্রতিপক্ষের মাঠে এটা বিশেষ করে কঠিন হবে, একটা চ্যালেঞ্জ, কিন্তু আমি বলতে পারি আমরা ভীত নই। আমরা কৌতূহলী, এই অভিজ্ঞতাটা পেতে চাই। এই দলের বিপক্ষে এই মাঠে খেলতে চাই। আমাদের জন্য এটা পরীক্ষা হবে না, হবে রোমাঞ্চকর কিছু।
গিনদোয়ান আরো বলেন, আমাদের জন্য একটা বড় সুবিধা এই যে (গার্দিওলা) তাদের জানেন। তিনি দলটা সম্পর্কে, ক্লাবটি সম্পর্কে জানেন, মাঠ আর মেসিকেও জানেন। তিনি বার্সেলোনার খেলার ধরনও জানেন, কাতালান ধরন জানেন। তাই তিনি সব কিছুই জানেন আর তিনি আমাদের কিছু তথ্য দেবেন যা অন্য কোচেরা দিতে পারে না।
আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


%d bloggers like this: