শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

ফকিরহাটে শেখ হেলাল উদ্দীন ফাউন্ডেশনের বিনামূল্যে স্বাস্থ্যসেবা

ফকিরহাটে শেখ হেলাল উদ্দীন ফাউন্ডেশনের বিনামূল্যে স্বাস্থ্যসেবা

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি:
বাগেরহাটের ফকিরহাটে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী উপলে শেখ হেলাল উদ্দীন ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে স্বাস্থ্য সেবা ও প্রয়োজনীয় অষুধ বিতরণ করা হয়েছে। গাইনি, চু ও মেডিসিন বিশেষজ্ঞ চিকৎসকগণ এ সেবা প্রদান করেছেন।
শুক্রবার (১৮ আগস্ট) উপজেলার শহীদ স্মৃতি ডিগ্রী কলেজে সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চলে এ সেবা কার্যক্রম ও অষুধ বিতরণ। স্বাস্থ্য সেবা কার্যক্রমের শুভ উদ্বোধন করেন ফকিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ। এতে সভাপতিত্ব করেন শেখ হেলাল উদ্দীন ফাউন্ডেশনের সভাপতি ও খুলনা বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অমিত রায় চৌধুরী।
দিনব্যাপি স্বাস্থ্য সেবা করেন মেডিকেল বিশেষজ্ঞ ও বাগেরহাটে জেলা বিএমএ এর সাধারন সম্পাদক ডা. মোশাররফ হোসেন, গাইনোকোলজী বিশেষজ্ঞ ডা. হোসনে আরা খাতুন, ঢাকা সন্ধানী চু হাসপাতালের প্রধান বিশেষজ্ঞ প্রফেসর ডা. মালিক ইফতেখার সিদ্দিকী, মেডিকেল অফিসার ডা. সাবরিনা আক্তার মোহনা, ডা. প্রত্যয় দাশ, ডা. শাওন দাশ ও স্যাকমো ডা. উত্তম পাল। উপজেলার প্রায় চারশত রোগী চিকিৎসার জন্য নিবন্ধন করেন বলে জানা গেছে। দরিদ্র রোগিদের জন্য ১ল ৮০ হাজার টাকার বিভিন্ন ধরণের অষুধ বিনামূলে প্রদান করা হয়েছে।
স্বাস্থ্য সেবা কেন্দ্রে বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি, আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী, চিকিৎসা নিতে আসা সাধারণ মানুষ ও গনমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন