শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নের্তৃত্বে বাংলাদেশ আজ ঘুরে দাড়িয়েছে —–শহিদুল ইসলাম বকুল এমপি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নের্তৃত্বে বাংলাদেশ আজ ঘুরে দাড়িয়েছে —–শহিদুল ইসলাম বকুল এমপি

নাটোর প্রতিনিধি: নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এমপি বলেছেন, স্বাধীনতা ও গণতন্ত্র বিরোধীরা বারবার দেশের গণতন্ত্রকে বিপন্ন, উন্নয়নের অগ্রযাত্রাকে বাধাগ্রস্থ করার চেষ্টা করেছে। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচক্ষনতা ও দক্ষ নের্তৃত্বের কারণে বাংলাদেশ আজ ঘুরে দাড়িয়েছে। প্রধানমন্ত্রী মেখ হাসিনার নের্তৃত্বে বঙ্গবন্ধু স্যাটেলাইট, পদ্মাসেতু, মেট্রোরেল, সমুদ্রসীমা জয়, বঙ্গবন্ধু টানেল নির্মানসহ অভূতপূর্ণ স্থাপনা, অবকাঠামো গড়ে তোলা সম্ভব হয়েছে। তার নের্তৃত্বে বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পন্ন মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে।
বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে আমরা রাস্তাঘাটে চাঁদাবাজি বন্ধ করেছি। ভবিষ্যতেও এই জনপদকে শান্ত রাখতে চাঁদাবাজদের কালো হাত ভেঙ্গে প্রতিরোধ গড়ে তুলেছি। মঙ্গলবার (২০ মার্চ) সন্ধ্যায় নাটোরের লালপুরের উপজেলার ওয়ালিয়া হাকিমুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের উর্দ্ধমুখী একাডেমিক ভবনের উদ্বোধন, বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
শহিদুল ইসলাম বকুল আরো বলেন, উন্নত দেশের অন্যতম উপাদন হচ্ছে উন্নত যোগাযোগ ব্যবস্থা। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর আমার নির্বাচনী এলাকায় ১৩০ কি.মি পাকা রাস্তার কাজ সম্পন্ন করা হয়েছে। ৩৭টি শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়ন করাসহ ৬০টি শিক্ষা প্রতিষ্ঠানে শেখ রাসেল ডিজিটাল ল্যাব স্থাপন করা হয়েছে। তিনি আরো বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনর নের্তৃত্বে আগামী দিনে বাংলাদেশকে একটি ‘স্মার্ট বাংলাদেশ’ হিসেবে গড়ে তুলতে কাজ করছে সরকার। আজকের এই দক্ষ মেধাবী শিক্ষার্থীরা স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ করবে। শিক্ষার্থীদের দক্ষ করে গড়ে তুলতে বর্তমান সরকারের আমলে শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়নসহ সকল ধরণের ব্যবস্থা নেওয়া হচ্ছে।
কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা ও নাটোর জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আলহাজ্ব আব্দুর রউফ সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ওয়াজেদ আলী মৃধা, ওয়ালিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নূরে আলম সিদ্দিকী, ওয়ালিয়া পুলিশ ফাঁড়ির ইনর্চাজ আব্দুর রহিম, গোপালপুর ডিগ্রী পাস অনার্স কলেজের অধ্যক্ষ বাবুল আকতার, ওয়ালিয়া হাকিমুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ রাবিক হোসেন, গোপালপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোকনুল ইসলাম প্রমুখ।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন