শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

পার্বতীপুরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সাংস্কৃতিক অনুষ্ঠান ও মুক্তিযোদ্ধাগণের সংবর্ধনা

পার্বতীপুরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সাংস্কৃতিক অনুষ্ঠান ও মুক্তিযোদ্ধাগণের সংবর্ধনা

মুক্তিনিউজ২৪.কম ডেক্স :  পার্বতীপুর উপজেলার যশাই উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী, সাংস্কৃতিক অনুষ্ঠান, শিক্ষার্থীদের (২০২৩ এসএসসি) বিদায় ও মুক্তিযোদ্ধাগনের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২১ মার্চ) বিকেলে যশাই উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পার্বতীপুর উপজেলার যশাই উচ্চ বিদ্যালয় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বতীপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পার্বতীপুর পৌরসভার মেয়র মোঃ আমজাদ হোসেন। প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, ক্রীড়া শারীরিক ও মানসিক বিকাশে সহায়ক। প্রত্যেক শিক্ষার্থীর সাধারণ শিক্ষার পাশাপাশি খেলাধুলা করা প্রয়োজন। মেয়েরা এগিয়ে যাচ্ছে, ছেলেদেরও এগিয়ে যেতে হবে,তিনি আরও বলেন, সম্ভাবনার অঞ্চল আমাদের পার্বতীপুর, সবাইকে সম্প্রীতির ভাব গড়ে তুলে এ অঞ্চলকে আরও সমৃদ্ধিশালী করতে হবে, শিক্ষার মান বাড়াতে হবে। এ সময় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান,মুক্তিযোদ্ধাগনের সংবর্ধনাসহ ক্রীড়া প্রতিযোগিতার ১৯২ টি পুরস্কার বিজয়ীদের মাঝে বিতরন করা হয়।

পার্বতীপুর উপজেলার মোমিনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোশরেকুল আলম মুন্সীর সভাপতিত্বে ও যশাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আক্তারুজ্জামান মোমিনীর সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বতীপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পার্বতীপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আমিরুল মোমিনীন মোমিন, উপজেলা আওয়ামী লীগের তথ্য বিষয়ক সম্পাদক মোঃ আমজাদ হোসেন, পৌর ওয়ার্ড (২ নম্বর) আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহীন আলম,মোমিনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহজাহান আলী। এ ছাড়াও যশাই উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মণ্ডলী,অভিভাবক ও ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন