শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

চিকিৎসা শেষে দেশে ফিরলেন তামিম

চিকিৎসা শেষে দেশে ফিরলেন তামিম

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : মিরপুরে আজ থেকে শুরু হয়েছে ক্রিকেটারদের ফিটনেস ক্যাম্প। সেই ক্যাম্পে অবশ্য যোগ দিতে পারেননি ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল খান। কোমরের চিকিৎসায় দেশের বাইরে যেতে হয়েছিল তাকে। তবে আশার কথা, চিকিৎসা শেষে দেশে ফিরেছেন তিনি।সোমবার বিকাল ৫টা ৪০ মিনিটে ঢাকায় পা রাখেন তামিম।

জানা গেছে, দেশে ফিরে আপাতত ১৪ দিনের বিশ্রামে থাকতে হচ্ছে তামিমকে। এরপর ধীরে ধীরে অনুশীলনে ফিরবেন টাইগার এই ওয়ানডে অধিনায়ক। তবে এদিন বিমানবন্দরে পা রেখে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেননি তিনি। সংবাদমাধ্যমকে এড়িয়ে সেখান থেকে সোজা বাসার উদ্দেশে রওনা হয়েছেন তিনি।

এর আগে আজ মিরপুরে শুরু হয়েছে টাইগার ক্রিকেটারদের ফিটনেস ক্যাম্প। এ ক্যাম্প সামনে রেখে প্রাথমিক দল দেয়ার কথা ছিল। শেষমেশ তা আর হয়নি। ৩২ ক্রিকেটারকে ক্যাম্পে ডেকেছে বিসিবি। কাদের ডাকা হয়েছে, তা জানার উপায় নেই। কারণ ৩২ ক্রিকেটারের নাম প্রকাশ করবে না বিসিবি। স্কিল অনুশীলন শুরুর আগে একেবারে ২১-২২ সদস্যের দল দেয়া হবে বলে জানান বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

ক্রিকেটারদের ক্যাম্প শুরুর বিষয়গুলো নিশ্চিত করে নান্নু বলেন, আমাদের ফিটনেস ক্যাম্প শুরু হচ্ছে। ৩ তারিখে ইয়ো ইয়ো টেস্ট আছে। আমরা দেখতে চাচ্ছি খেলোয়াড়দের ফিটনেস কোন পর্যায়ে আছে। একটা মান দেখার জন্য। আমরা ৩২ খেলোয়াড় তৈরি করেছি। ওরা ইয়ো ইয়ো টেস্ট করে যাবে।

প্রধান নির্বাচক জানান, মেডিকেল থেকে আমরা এখনও কোনো আপডেট পাইনি। আমরা দল তৈরি করার আগে আশা করছি একটা রিপোর্ট পাব। আশা করছি, সে অবশ্যই সুস্থ হয়ে ফিরে আসবে তাড়াতাড়ি।

ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে ব্যস্ত ক্রিকেটারদের ক্যাম্পে থাকা না-থাকার বিষয়ে বলেন, যারা (ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট) খেলতে গেছে তারা তো খেলার মধ্যেই আছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন