বৃহস্পতিবার,২২শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,১০ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:০৮
রিয়ালের টানা তৃতীয় জয় সেভিয়ার বিপক্ষে ম্যানইউয়ের ড্র ফেসটাইম প্রযুক্তি যেভাবে বাঁচিয়ে দিল নারীকে প্রধানমন্ত্রী আসছেন: রাজশাহীতে সাজ সাজ রব পাঁচবিবি যথাযোগ্য মর্যাদায় আন্তজাতিক মাতৃ ভাষা দিবস পালিত লালমনিরহাটে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ফুলবাড়ীতে ফ্রেন্ডস্ গ্রুপের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

৯২ বছরে ৯৭ জন স্ত্রী !!!

%e0%a6%a8%e0%a6%be%e0%a6%87%e0%a6%9c%e0%a7%87%e0%a6%b0%e0%a6%bf%e0%a7%9f%e0%a6%beমুক্তিনিউজ২৪.কম ডেস্ক: নাইজেরিয়ার নাগরিক বেলো আবু বকরের বয়স ৯২ বছর। এই নাগরিকের স্ত্রীর সংখ্যা ৯৭জন। কিন্তু এ সংখ্যা নাকি বিশেষ কিছুই নয় তার কাছে। বেঁচে থাকা পর্যন্ত আরো বিয়ে করতে চান তিনি।

এই ধর্মযাজক বিয়ের পিঁড়িতে বসেছেন মোট ১০৭ বার। এর মধ্যে ১০টি সম্পর্ক টেকেনি। বিয়েকে স্বর্গীয় আশীর্বাদ বলে মন্তব্য করেছেন। শুধু তাই নয়, সৃষ্টিকর্তার ইচ্ছায় আরো বিয়ে করতে চান আবু বকর। বর্তমানে তার ঘরে রয়েছে ১৮৫ জন সন্তান।

ব্রিটিশ দৈনিক দ্য ইন্ডিপেনডেন্টের এক প্রতিবেদনে বলা হয়েছে, নাইজেরিয়ার বিদা শহরের বাসিন্দা আবু বকরকে ঘিরে বেশ বিতর্ক রয়েছে। এর আগে স্থানীয় ধর্মীয় নেতাদের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন তিনি।

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ