রবিবার,২৪শে জুন, ২০১৮ ইং,১০ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৪৪
অরবিন্দ শিশু হাসপাতাল পরিদর্শন ও মত বিনিময় সভায় অতিরিক্ত সচিব স্বাস্থ্য সেবাই হচ্ছে মানবতার পরম ধর্ম লালপুরে আওয়ামীলীগের ৬৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সৈয়দপুরে বজ্রপাতে ৩টি গরুর মৃত্যু ঃ ১ জন আহত সাদুল্যাপুরে মাতৃত্বকালীন ভাতা পাচ্ছেন সাড়ে ছয়’শ মা নাটোরে বাঁশ বাগান থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার গোবিন্দগঞ্জে ১০৫ পিস ইয়াবা সহ মাদক গ্রেফতার করেছে ডিবি পুলিশ সরকারি চাকরিতে ৬,১১,১৮৪টি পদ সৃষ্টি করা হয়েছে

৭ মার্চকে জাতীয় দিবস ঘোষণার আহ্বান

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) উপাচার্য অধ্যাপক ড. মো: আখতারুজ্জামান ৭ মার্চকে জাতীয় দিবস হিসেবে ঘোষণার আহ্বান জানিয়েছেন।

মঙ্গলবার কেন্দ্রীয় শহীদ মিনারে ৭ মার্চকে জাতীয় দিবস ঘোষণার দাবিতে লালমোহন ফাউন্ডেশন এবং লালমোহন-তজুমদ্দিন ছাত্র-ছাত্রী কল্যাণ সমিতি আয়োজিত সমাবেশ ও র‌্যালির উদ্বোধনকালে তিনি এ আহ্বান জানান।

উপাচার্য বলেন, বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণকে ইউনেস্কো স্বীকৃতি দেওয়ার মাধ্যমে এটি বিশ্ব সম্পদে পরিণত হয়েছে। এই ভাষণের মধ্য দিয়ে বাংলাদেশ বিশ্বের দরবারে ঐতিহাসিক মর্যাদায় সমৃদ্ধ হয়েছে।

অনুষ্ঠানে সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী (শাওন) এর সভাপতিত্বে বক্তৃতা করেন, দৈনিক প্রথম আলোর যুগ্ম সম্পাদক আনিসুল হক, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম, নোবিপ্রবি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ওয়াহীদুজ্জামান, ওয়ার্ল্ড ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক আব্দুল মান্নান চৌধুরী, সংসদ সদস্য কাজী রোজী, আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক স ম রেজাউল করিম, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক গোলাম কুদ্দুস, কবি অসীম সাহা, নুরুল হুদা প্রমুখ।সূএ: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ