মঙ্গলবার,১২ই ডিসেম্বর, ২০১৭ ইং,২৮শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৩৯
লালপুরে জাতীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবস পালিত বেপরোয়াভাবে চলাচল করছে চার্জার চালিত ভ্যান মেধাবী ছাত্র অর্থের অভাবে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারছে না আমার দেশ পত্রিকার সম্পাদকের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলাপ্রত্যাহারের দাবী ॥ ফুলবাড়ী থানা প্রেস কাবের সাংবাদিকদের তীব্র নিন্দা ও ক্ষোভ ॥ ফুলবাড়ীতে তেল গ্যাস খনিজ সম্পদ বিদ্যুৎ বন্দর রক্ষা কমিটির সংবাদ সম্মেলন ॥ বান্দরবানে বিকল্প প্রার্থী চাই আ.লীগ আজ ওয়ান প্লানেট শীর্ষ সম্মেলনে যোগ দিবেন প্রধানমন্ত্রী

৭ দিনেও গ্রেফতার হয়নি বিএনপি নেতা ও স্ত্রী হত্যার খুনিরা পার্বতীপুর উপজেলা বিএনপির মানববন্ধন

পার্বতীপুর(দিনাজপুর)প্রতিনিধি
পার্বতীপুরের বিশিষ্ট জ্বালানী তেল ব্যবসায়ী উপজেলা বিএনপির যুগ্ন সাধারন সম্পাদক মামুনুর রশিদ মামুন (৪৫) ও তার দ্বিতীয় স্ত্রী সিনথারিনা আক্তার সাথী (২২) হত্যা কান্ডের প্রতিবাদে ও খুনিদের সাত দিনেও গ্রেফতার করতে না পারায় মানববন্ধন কর্মসূচী পালন করেছে পার্বতীপুর উপজেলা বিএনপি। গতকাল বুধবার বিকেল সাড়ে ৪টায় শহরের ঢাকা মোড়ে আয়োজিত মানব বন্ধনে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা বিএনপির আহবায়ক সাবেক সংসদ সদস্য এজেডএম রেজওয়ানুল হক, সাবেক সংসদ সদস্য জেলা বিএনপির যুগ্ন আহবায়ক আখতারুজ্জামান মিয়া, উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম, পৌর মেয়র এজেডএম মেনহাজুল হক, বিএনপি নেতা আতিয়ার রহমান, জাহাঙ্গীর আলম, মাসুমসহ অন্যন্য নেতৃবৃন্দ। বক্তারা গত ৭দিনেও খুনিদের গ্রেফতার এমন কি খুনের কারন উদঘাটন করতে না পারায় প্রশাসনের উপর ক্ষোভ প্রকাশ করে বলেন অনতিবিলম্বে খুনিদের গ্রেফতার করা না হলে দিনাজপুর জেলায় কঠোর কর্মসূচী দেওয়া হবে।
গত ২৯ নভেম্বর বুধবার দুপুরে নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলা শহরের জসিম বাজার দোলাপাড়া এলাকার তার কর্মচারী শিবলী সাদিকের ভাড়া বাড়ীতে এই জোড়া খুনের ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের বড় ভাই আঃ রশিদ কর্মচারী শিবলী সাদিক ও তার স্ত্রী শান্তাসহ অজ্ঞাত দূর্বিত্তদের নামে হত্যা মামলা দায়ের করেন। নিহত মামুনুর রশিদের বাড়ী পার্বতীপুর পৌরসভার সরকার পাড়া গ্রামে। তিনি আলহাজ্ব মনসুর আলীর দ্বিতীয় পুত্র। তিনি দিনাজপুর জেলা ফিলিং স্টেশন মালিক সমিতির সাধারন সম্পাদক। দ্বিতীয় স্ত্রী সাথী’র বাড়ী পৌর এলাকার পোড়া ভিটা গ্রামে। সাথী রংপুরে থেকে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে অনার্সের ছাত্রী ছিল।
এ বিষয়ে জানতে চাইল মামলার তদন্তকারী কর্মকর্তা আব্দুল আজিজ বলেন, খুনের সাথে জড়িত শিবলী সাদিক ও তার স্ত্রী শান্তাকে ধরতে মাঠে রয়েছে আইনসৃংখলা বাহিনী। তাদের গ্রেফতার করতে পারলেই খুনের কারন উদঘাটন হবে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ