শুক্রবার,২০শে অক্টোবর, ২০১৭ ইং,৫ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৩:৫৫

এক ব্যাক্তির সর্বোচ্চ ২০টি সিম নিতে পারবে ॥ তারানা হালিম প্রতিটি ইউনিয়নে উচ্চ ক্ষমতাসম্পন্ন ব্রডব্যান্ড ইন্টারনেট চালু হবে শেখ হাসিনার প্রশংসায় মার্কিন সিনেটররা পদোন্নতি পেয়ে ডিআইজি হলেন শৈলকুপার কৃতি সন্তান শাহাবুদ্দিন আহমেদ শৈলকুপা মহিলা ডিগ্রী কলেজে স্মরণসভা অনুষ্ঠিত শৈলকুপায় ভ্রাম্যমাণ আদালতে জরিমানা ধনী কোচদের কাতারে হাথুরুসিংহে

৬০০ পদে নিয়োগ দেবে ব্র্যাক

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ব্র্যাক এন্টারপ্রাইজ। প্রতিষ্ঠানটি লোন অফিসার পদে ৬০০ জনকে নিয়োগ দেবে। এই পদে পুরুষ এবং নারী উভয়ই আবেদন করতে পারবেন।
পদের নাম
লোন অফিসার
যোগ্যতা

যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতকোত্তর উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। সব পরীক্ষায় ন্যূনতম দ্বিতীয় বিভাগ/শ্রেণি/সমমানের জিপিএ/সিজিপিএ ২.০০ থাকতে হবে। শিক্ষাজীবনে কোনো একটি পরীক্ষায় তৃতীয় শ্রেণি/বিভাগ/সমমান জিপিএ/সিজিপিএ প্রাপ্তরা আবেদন করতে পারবেন। চাকরির বয়সসীমা সর্বোচ্চ ৩৫ বছর।

বেতন
২০ হাজার ৮৭২ টাকা

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীকে তাঁদের মোবাইল নম্বরসহ জীবনবৃত্তান্ত, সব প্রাতিষ্ঠানিক শিক্ষার সনদপত্র, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং সাম্প্রতিক তোলা দুই কপি পাসপোর্ট আকারের রঙিন ছবিসহ ‘ব্র্যাক হিউম্যান রিসোর্স অ্যান্ড লার্নিং ডিভিশন, আরডিএ সেকশন, ব্র্যাক সেন্টার (৫ম তলা), ৭৫ মহাখালী, ঢাকা-১২১২’ এই ঠিকানায় আবেদন করতে হবে। আবেদনপত্র ও খামের ওপর আবেদনকৃত পদের নাম AD#১৭/১৭ উল্লেখ করতে হবে।

আবেদনের সময়সীমা
আবেদন করা যাবে আগামী ২০ অক্টোবর, ২০১৭ পর্যন্ত

সূএ: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ