মঙ্গলবার,১৪ই আগস্ট, ২০১৮ ইং,৩০শে শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:১৬
জবিতে ছুটি শুরু ১৫ আগস্ট রাবিতে ঈদুল আজহার ছুটি শুরু ১৬ আগস্ট ভার্চুয়াল মেকআপের সুযোগ দেবে এআর প্ল্যাটফর্ম বাংলা ওয়েবসাইটের জন্য আর নয় ইংরেজি ডোমেইন! তানজিব-সালমার এই ছবির নেপথ্যে কী? শেষ পর্যায়ে জায়েদ-মৌয়ের ‘প্রতিশোধের আগুন’ ২০ নভেম্বর বিয়ে করছেন রণবীর-দীপিকা

৫৬দিনাজপুর সদর উপজেলার ৩নং ফাজিলপুর ইউনিয়ন পরিষদে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত

মো: আফজাল হোসেন দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুর সদর উপজেলার ৩নং ফাজিলপুর ইউনিয়ন পরিষদ সভাকক্ষে ফাজিলপুর ইউনিয়ন পরিষদ আয়োজিত উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত হয়।
গত ১৫ মে মঙ্গলবার দিনাজপুরের ৩নং ফাজিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম এর সভাপতিত্বে উন্মুক্ত বাজেট অধিবেশনে বাজেট ঘোষনা করতে গিয়ে ইউনিয়ন পরিষদ সচিব এ.কে.এম হাসান নুর জামান বলেন, আগামী অর্থ বছর ২০১৮-২০১৯ সালে হোল্ডিং কর বৃদ্ধিসহ ৭২ লক্ষ ৮১ হাজার ১৮০ টাকা আয় ধরা হয়েছে এবং ৭২ লক্ষ ৯১ হাজার ১৮০টাকা ব্যয় ধরা হয়েছে। উদ্বৃত্ত ৩০ হাজার টাকা। বাজেটের উপর আলোচনা করেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ ইউসুফ আলী তালুকদার, সাধারণ সম্পাদক উত্তম কুমার বসাক, পল্লী বিদ্যুৎ উন্নয়ন সমিতির সাবেক সদস্য আব্দুল জব্বার, সিডিডি’র প্রতিনিধি শৈলেন চন্দ্র রায়, মোঃ কুতুবুদ্দিন, ধনিমুদ্দিন শাহ্, ইউপি সদস্য ফজলুর রহমান, মোঃ সিরাজুল ইসলাম, বামানন্দ বসাক, মোঃ বাবলুর রশিদ, ফাহিমা বেগম প্রমুখ। ৩নং ফাজিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম সমাপনী বক্তব্যে বলেন, ফাজিলপুর ইউনিয়নকে একটি জবাবদিহীতামূলক মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই। এ জন্য আপনাদের সার্বিক সহযোগিতা প্রয়োজন। আপনাদের মতামতের ভিত্তিতে ইউনিয়নের উন্নয়নে এই উন্মুক্ত বাজেট অধিবেষনের আয়োজন করা হয়েছে। মনে রাখবেন আমাদের হোল্ডিং কর, ট্রেড করসহ নিজস্ব আয় বৃদ্ধিনা হলে সরকার কখনো উন্নয়ন খাতে টাকা বরাদ্দ দেবে না। সেহেতু আপনাদের ধার্য্য করগুলো সময়মত পরিশোধ করবেন বলে আমি আশা করি।

আপনার মতামত লিখুন

দিনাজপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ