সোমবার,২৫শে জুন, ২০১৮ ইং,১১ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৯:৫৬
জলঢাকায় ১৫০ শিক্ষা প্রতিষ্ঠানে ল্যাপটপ বিতরণ টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৬ গাইবান্ধায় অলৌকিক ঘটনা আমের গায়ে মানুষের ছবি দেখতে উৎসুক জনতার ভীড় কৃষি শুমারির তথ্য সংগ্রহ আগামী বছরের এপ্রিলে শুরু ফুলবাড়ীতে বিট পুলিশিং এর শুভ উদ্ভোধন ॥ যৌতুক গ্রহণ বা প্রদানে পাঁচ বছরের কারাদণ্ড প্রস্তুত ইসি

৫৫ জনের নিয়োগ ব্যাংকে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত ব্যাংক/আর্থিক প্রতিষ্ঠানগুলোতে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই কমিটি ঊর্ধ্বতন কর্মকর্তা (প্রকৌশল সিভিল) এবং কর্মকর্তা (প্রকৌশল সিভিল) পদে সর্বমোট ৫৫ জনকে নিয়োগ দেবে। উর্ধ্বতন কর্মকর্তা (প্রকৌশল সিভিল) পদে ৩০টি (বাংলাদেশ কৃষি ব্যাংক-১৭টি, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক-৩টি এবং বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স করপোরেশন-১০টি) এবং কর্মকর্তা (প্রকৌশল সিভিল) পদে ২৫টি (রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক-২টি, বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স করপোরেশন-২৩টি) শূন্য পদে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম

ঊর্ধ্বতন কর্মকর্তা (প্রকৌশল সিভিল) এবং কর্মকর্তা (প্রকৌশল সিভিল)

যোগ্যতা

ঊর্ধ্বতন কর্মকর্তা (প্রকৌশল সিভিল)

প্রার্থীকে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে পুর প্রকৌশলে স্নাতক উত্তীর্ণ হতে হবে। মাধ্যমিক স্কুল সার্টিফিকেট/সমমান এবং তদূর্ধ্ব পর্যায়ের পরীক্ষায় ন্যূনতম দুটিতে প্রথম বিভাগ/শ্রেণি থাকতে হবে। শিক্ষাজীবনে কোনো তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য হবে না। চাকরির বয়সসীমা ৩০ বছর।

বেতন

২২০০০….২৩১০০ থেকে ৫০৫৩০….. ৫৩০৬০ টাকা।

কর্মকর্তা (প্রকৌশল সিভিল)

প্রার্থীকে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে পুর প্রকৌশলে স্নাতক উত্তীর্ণ হতে হবে। মাধ্যমিক স্কুল সার্টিফিকেট/সমমান এবং তদূর্ধ্ব পর্যায়ের পরীক্ষায় ন্যূনতম দুইটিতে প্রথম বিভাগ/শ্রেণি থাকতে হবে। শিক্ষাজীবনে কোনো তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য হবে না। চাকরির বয়সসীমা ৩০ বছর।

বেতন

১৬০০০….১৬৮০০ থেকে ৩৬৮০০….. ৩৮৬৪০ টাকা।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট (www.erecruitment.bb.org.bd) এর Online Application Form পূরণের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা

আগামী ২৯ মার্চ, ২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে।

সূত্র: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ