রবিবার,২০শে আগস্ট, ২০১৭ ইং,৫ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৪:২৮

ঈদের আগেই চালু হবে পার্বতীপুর-দিনাজপুর রেলপথ বন্যায় ২৭ জেলায় ক্ষতিগ্রস্ত ৫৭ লাখ মানুষ, ৯৩ জনের প্রাণহানি পার্বতীপুরে ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইটস্ অব বাংলাদেশ ফাউন্ডেশন ” উপজেলা শাখার বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ দিনাজপুরে আসছেন চিরিরবন্দরে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে কলেজ ছাত্র নিহত সিংড়া ও নলডাঙ্গায় বন্যা পরস্থিতি আরো অবনতি নাটোরের সিংড়ায় বন্যার্তদের পাশে শিল্প ও বণিক সমিতি

৪০০০ পদে নার্স নিয়োগ দেবে নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর

মুক্তিনিউজ24.কম ডেস্ক: স্বাস্থ্যসেবা বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের নিয়ন্ত্রণাধীন নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের সিনিয়র স্টাফ নার্স ও মিডওয়াইফ পদে নিয়োগ দেওয়া হবে। সিনিয়র স্টাফ নার্সের চার হাজার অস্থায়ী পদে আর মিডওয়াইফে অস্থায়ী ৬০০ পদে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

সিনিয়র স্টাফ নার্স প্রার্থীকে স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে নার্সিয়ে স্নাতক ডিগ্রি অথবা স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ডিপ্লোমা-ইন-নার্সিং বা ডিপ্লোমা-ইন-নার্সিং সায়েন্সে অ্যান্ড মিডওয়াইফারি সনদ এবং বাংলাদেশ নার্সিং কাউন্সিল কর্তৃক নিবন্ধিত হতে হবে।

আর মিডওয়াইফ প্রার্থীদের স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে মিডওয়াইফারি বিষয়ে স্নাতক ডিগ্রি বা স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ডিপ্লোমা ইন মিডওয়াইফারি সার্টিফিকেট এবং বাংলাদেশ নার্সিং কাউন্সিল কর্তৃক নিবন্ধিত হতে হবে।

বেতন

১৬ হাজার থেকে ৩৮ হাজার ৬৪০ টাকা এবং অন্যান্য সুযোগ-সুবিধা দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া

বাংলাদেশ সরকারি কর্ম কমিশন ও টেলিটকের মাধ্যমে অনলাইনে আবেদন করা যাবে। আবেদনপত্র পাওয়া যাবে এই ঠিকানায় : (http://bpsc.teletalk.com.bd) এবং (http://www.bpsc.gov.bd)।

আবেদনের শেষ তারিখ

৩০ আগস্ট, ২০১৭-এর মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

আরো বিস্তারিত জানতে দেখুন : (http://www.bpsc.gov.bd)।

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ