শনিবার,২৪শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,১২ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৩৮
৩ দফা দাবিতে পার্বতীপুরে স্টেশন মাস্টার ও কর্মচারী ইউনিয়নের সমাবেশ শান্তিপূর্ণ কর্মসূচিতে বিনা উসকানিতে হামলা: ফখরুল বানসালির সঙ্গে কাজ করতে চান না সোনম নিদাহাস ট্রফিতে ভারতের অধিনায়ক রোহিত শর্মানিদাহাস ট্রফিতে ভারতের অধিনায়ক রোহিত শর্মা স্পেনে গার্দিওলার বিমানে তল্লাশি! ‘আমি ডাক্তার নই, তবে নেইমার অসুস্থ’ সোমালিয়ায় আত্মঘাতী গাড়িবোমা হামলায় নিহত ১৮

৪০০০ পদে নার্স নিয়োগ দেবে নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর

মুক্তিনিউজ24.কম ডেস্ক: স্বাস্থ্যসেবা বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের নিয়ন্ত্রণাধীন নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের সিনিয়র স্টাফ নার্স ও মিডওয়াইফ পদে নিয়োগ দেওয়া হবে। সিনিয়র স্টাফ নার্সের চার হাজার অস্থায়ী পদে আর মিডওয়াইফে অস্থায়ী ৬০০ পদে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

সিনিয়র স্টাফ নার্স প্রার্থীকে স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে নার্সিয়ে স্নাতক ডিগ্রি অথবা স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ডিপ্লোমা-ইন-নার্সিং বা ডিপ্লোমা-ইন-নার্সিং সায়েন্সে অ্যান্ড মিডওয়াইফারি সনদ এবং বাংলাদেশ নার্সিং কাউন্সিল কর্তৃক নিবন্ধিত হতে হবে।

আর মিডওয়াইফ প্রার্থীদের স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে মিডওয়াইফারি বিষয়ে স্নাতক ডিগ্রি বা স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ডিপ্লোমা ইন মিডওয়াইফারি সার্টিফিকেট এবং বাংলাদেশ নার্সিং কাউন্সিল কর্তৃক নিবন্ধিত হতে হবে।

বেতন

১৬ হাজার থেকে ৩৮ হাজার ৬৪০ টাকা এবং অন্যান্য সুযোগ-সুবিধা দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া

বাংলাদেশ সরকারি কর্ম কমিশন ও টেলিটকের মাধ্যমে অনলাইনে আবেদন করা যাবে। আবেদনপত্র পাওয়া যাবে এই ঠিকানায় : (http://bpsc.teletalk.com.bd) এবং (http://www.bpsc.gov.bd)।

আবেদনের শেষ তারিখ

৩০ আগস্ট, ২০১৭-এর মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

আরো বিস্তারিত জানতে দেখুন : (http://www.bpsc.gov.bd)।

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ