শুক্রবার,২০শে জানুয়ারি, ২০১৭ ইং,৭ই মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:৪২
পার্বতীপুরে বোরো আবাদের ধুম আজ ‘শহীদ আসাদ দিবস’ আজ যুক্তরাষ্ট্রের ৪৫তম প্রেসিডেন্ট হিসেবে শপথ নেবেন ট্রাম্প ইজতেমা চলছে দ্বিতীয় পর্বের জনবল নিয়োগ দেবে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি পরীমনির মন জুড়ে শুধুই ‘স্বপ্নজাল’ আগামী নির্বাচনে আ.লীগকে পুণরায় মতায় আনতে হবে -রমেশ চন্দ্র সেন

৩৭ তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা আজ

8মুক্তিনিউজ24.কম ডেস্ক: ৩৭তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা আজ শুক্রবার অনুষ্ঠিত হতে যাচ্ছে। এরই মধ্যে এ পরীক্ষার আসনবিন্যাস নিজস্ব ওয়েবসাইটে প্রকাশ করেছে সরকারি কর্মকমিশন (পিএসসি)। বিএসসি প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী, শুক্রবার সকাল ৮টা ২০ মিনিট থেকে ৮টা ৫৫ মিনিটের মধ্যে পরীক্ষার্থীদের নিজ নিজ পরীক্ষা কক্ষে প্রবেশ করতে হবে। ৯টায় পরীক্ষার্থীদের উত্তরপত্র দেওয়া হবে। ৯টা ৩০ মিনিটে পরীক্ষার্থীদের প্রশ্নপত্র দেয়া হবে এবং ১১টা ৩০ মিনিটে পরীক্ষা শেষ হবে।
এবারের বিসিএস পরীক্ষায় মোবাইল ফোনসহ সব ধরনের ইলেকট্রনিক যোগাযোগযন্ত্র, ক্যালকুলেটর, বই-পুস্তক ও ব্যাগ নিয়ে পরীক্ষার হলে প্রবেশ করা যাবে না। কোনো প্রার্থীর কাছে ইলেকট্রনিক যোগাযোগযন্ত্র, ক্যালকুলেটর, বই-পুস্তক ও ব্যাগ পাওয়া গেলে বিসিএস পরীক্ষা বিধিমালা ভঙ্গের কারণে সংশ্লিষ্ট প্রার্থীর প্রার্থিতা বাতিলসহ ভবিষ্যতে কমিশনের সব নিয়োগ পরীক্ষায় তাকে অযোগ্য ঘোষণা করা হবে। পরীক্ষার আসন বিন্যাস পিএসসির ওয়েবসাইটে (www.bpsc.gov.bd) প্রকাশ করা হয়েছে।

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


%d bloggers like this: