বুধবার,২১শে নভেম্বর, ২০১৮ ইং,৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:৪১
বাংলাদেশ তিন বছরের জন্য ওপিসিডাব্লিউ’র সদস্য নির্বাচিত মির্জাপুরে ভ্রামমাণ আদালতের অভিযানে ৫ ড্রেজার মেশিন ধ্বংস ও ২ জনের সাজা পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) কাল শহীদ জিয়া জনসংখ্যাকে মানব সম্পদে পরিনত করেছিলেন একারণেই আমি বিএনপি’র রাজনীতি করি- সৈয়দপুর পৌর মেয়র হাতীবান্ধায় জলপাইয়ের বিচি গলায় আটকে শিশুর মৃত্যু “জলঢাকায় প্রত্যন্ত এলাকায় প্রাইমারী ও ইবতেদায়ী পরীক্ষা কেন্দ্র ভাবনচুর এমটিএস উচ্চ বিদ্যালয়” ইসি সচিবসহ সংশ্লিষ্ট চারজনের শাস্তি দাবি বিএনপির

৩৬তম বিসিএসের চূড়ান্ত ফল শিগগিরই প্রকাশ

মুক্তিনিউজ24.কম ডেস্ক: ৩৬তম বিসিএস পরীক্ষার চূড়ান্ত ফল শিগগিরই প্রকাশ করা হবে বলে জানিয়েছেন সরকারি কর্মকমিশনের (পিএসসি) চেয়ারম্যান মোহাম্মদ সাদিক। তবে ফল কবে নাগাদ দেওয়া হবে সে ব্যাপারে সুনির্দিষ্ট কিছু বলেননি তিনি।

পিএসসি চেয়ারম্যান জানান, তারা এখন তিনটি পরীক্ষা নিয়ে কাজ করছেন। ৩৬তম বিসিএসের চূড়ান্ত ফল তৈরি, ৩৭তম বিসিএসের লিখিত পরীক্ষার ফল দেওয়া ও মৌখিক পরীক্ষার তারিখ নির্ধারণ এবং ৩৮তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা গ্রহণ করা।

তিনি আরও জানান, এ ছাড়া নন-ক্যাডারে আরও হাজারো নিয়োগ নিয়ে কাজ চলছে। একসঙ্গে এতো পরীক্ষা নিয়ে কাজ করতে গিয়ে প্রতিটির কার্যক্রমে কিছুটা দেরি হচ্ছে।

পিএসসি চেয়ারম্যান বলেন, ‘কাছাকাছি সময়ের মধ্যে ৩৭তম বিসিএসের লিখিত পরীক্ষার ফল ও মৌখিক পরীক্ষার তারিখ চূড়ান্ত করা হবে। ৩৮তম বিসিএস পরীক্ষা অক্টোবরের শেষে নেওয়ার পরিকল্পনা ছিল। এই বিসিএসে প্রায় সাড়ে তিন লাখ পরীক্ষার্থী আবেদন করেছেন। তাই এই বিপুলসংখ্যক ছেলেমেয়ের পরীক্ষা নেওয়ার স্থান, প্রশ্নপত্র ও উত্তরপত্র ছাপানোসহ সব মিলে বিশাল এক কর্মযজ্ঞ করতে হবে। এজন্য এই পরীক্ষা নিতে কিছুটা দেরি হতে পারে।’

৩৬তম বিসিএসে অংশ নেওয়া প্রার্থীরা জানিয়েছেন, দুই বছর চার মাসেরও বেশি সময় ধরে এই পরীক্ষার কার্যক্রম চলছে; যা বিসিএসের ইতিহাসে অন্যতম বেশি সময় নিয়েছে।

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ