শুক্রবার,১৮ই জানুয়ারি, ২০১৯ ইং,৫ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:০৯
শনিবারের জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন স্থগিত সুশাসন প্রতিষ্ঠায় দুর্নীতিমুক্ত প্রশাসন গড়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বরিশালে মাদকাসক্ত ছেলেকে পুলিশে সোর্পদ করলেন মা সৈয়দপুরে ছাদ থেকে পড়ে কলেজ ছাত্রীর মৃত্যু ‘গ্রাজ্যুয়েটরা কেরানি হওয়ার স্বপ্ন দেখলে চলবে না’ ডোমারে গোমনাতী মহাবিদ্যালয়ে নবীণ বরণ অনুষ্ঠিত। যেটা প্রয়োজন সেটাতো মিটাচ্ছি, তাহলে দুর্নীতি কেন হবে

৩৩ জনকে নিয়োগ দেবে বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট, ময়মনসিংহ। অনলাইন মাধ্যমসহ বিভিন্ন গণমাধ্যমে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পাঁচটি বিভিন্ন পদে মোট ৩৩ জনকে নিয়োগ দেওয়া হবে।

পদের নাম

হিসাবরক্ষক, ক্ষেত্র সহকারী, ল্যাব টেকনিশিয়ান, হ্যাচারি টেকনিশিয়ান এবং ইলেকট্রিশিয়ান

পদসংখ্যা

পাঁচটি পদে সর্বমোট ৩৩ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয়/প্রতিষ্ঠান থেকে বিজ্ঞান/ তড়িৎকৌশলে স্নাতক পাস সহ অন্যূন উচ্চমাধ্যমিক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনের জন্য প্রার্থীর পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। সব পদে ন্যূনতম ১৮ থেকে অনূর্ধ্ব  ৩০ বছর পর্যন্ত আবেদন করা যাবে।

বেতন  স্কেল

জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী বিভিন্ন গ্রেডে (গ্রেড-১৪, ১৬ ও ১৮) বেতন-ভাতা দেওয়া হবে।

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীদের বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট ওয়েবসাইট (www.fri.gov.bd) থেকে আবেদন ফরম সংগ্রহ ও পূরণ করে নিম্নোক্ত ঠিকানায় পাঠাতে হবে। আবেদন পত্রের সাথে সদ্যতোলা চার কপি সত্যায়িত রঙিন ছবি, শিক্ষাজীবনের সব সনদপত্র ও অন্যান্য কাগজপত্রের সত্যায়িত ফটোকপি সংযুক্ত করতে হবে। এ ছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আছে।

ঠিকানা : মহাপরিচালক, বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট, ময়মনসিংহ।

আবেদনের সময়সীমা

আবেদন পাঠানো যাবে আগামী ১৪ ফেব্রুয়ারি, ২০১৯ পর্যন্ত।

সূত্র : দৈনিক ইত্তেফাক, ১৩ জানুয়ারি, ২০১৯।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ