মঙ্গলবার,২২শে জানুয়ারি, ২০১৯ ইং,৯ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:০৬
“জলঢাকায় অফিস চলাকালীন দেয়ালে কাপড় শুকানো,কক্ষে তালা ও বাহিরে জাতীয় পতাকা উড়ছে” লালপুরে পৌর কাউন্সিলর জামিরুলের দাফন সম্পন্ন, শোকাহত এলাকা ৩০ ডিসেম্বরের নির্বাচন কোনো নির্বাচন হয়নি – লালমনিরহাটে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল জেলা হাসপাতালের ৪০ শতাংশ চিকিৎসকই অনুপস্থিত : দুদক ৫০ হাজার পুলিশ নিয়োগের নির্দেশ প্রধানমন্ত্রীর বিআরটিএ’র স্থগিতকৃত নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচি মার্কেটিং এক্সিকিউটিভ নিয়োগ দেবে এসিআই

৩০ জনকে নিয়োগ দেবে রানার গ্রুপ

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  রানার গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি অফিসার/সিনিয়র অফিসার-ক্রেডিট সেলস (অটোমোবাইল) পদে নিয়োগ দেবে। পদগুলোর জন্য ৩০ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

স্নাতক বা স্নাতকোত্তর পাস করা প্রার্থীরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স অনূর্ধ্ব-২৫ থেকে ৩২ বছর। শুধু পুরুষরাই আবেদন করতে পারবেন। বাংলাদেশের যেকোনো স্থানে এই নিয়োগ দেওয়া হতে পারে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা কভার লেটারসহ জীবনবৃত্তান্ত ও সাম্প্রতিক  তোলা দুই কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবিসহ  মানব সম্পদ বিভাগ, রানার গ্রুপ , ১৩৮/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ ঠিকানায় পাঠাতে হবে।

আবেদনের শেষ তারিখ

পদটিতে আবেদন করা যাবে আগামী ৩১ অক্টোবর, ২০১৮ পর্যন্ত।সূত্র: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ