বুধবার,১৮ই জুলাই, ২০১৮ ইং,৩রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:৫২
পার্বতীপুরে ৩ দিন ব্যাপি ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন মুক্তিযোদ্ধার সন্তানদের কোটার বিরুদ্ধেই সাম্প্রতিক আন্দোলন : প্রধানমন্ত্রী দেশ গড়তে জাপানের অভিজ্ঞতা কাজে লাগাতে হবে : শিক্ষামন্ত্রী অবশেষে বয়সসীমার বাধ্যবাধকতা আসছে কারিগরি ও মাদ্রাসায় শিক্ষক নিয়োগে সুস্থতার জন্য চাই নিয়ন্ত্রিত জীবন ৮ শিক্ষা কর্মকর্তাকে কলেজে সংযুক্তি ‘ভাতায় খাদ্য কিনতে পারবেন কিন্তু কাজ আপনাকে করতে হবে’

২৪ এপ্রিল রাষ্ট্রপতির শপথগ্রহণ

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: দেশের ২১তম রাষ্ট্রপতি হিসেবে দ্বিতীয় মেয়াদে মো. আবদুল হামিদের শপথগ্রহণের তারিখ ১৫ এপ্রিল থেকে পিছিয়ে ২৪ এপ্রিল নির্ধারণ করা হয়েছে।

আজ শনিবার রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীন সাংবাদিকদের জানান, ওইদিন সন্ধ্যায় বঙ্গভবনের দরবার হলে আবদুল হামিদকে শপথ পাঠ করাবেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। তবে এই শপথগ্রহণ পেছানোর কারণ উল্লেখ করেননি তিনি।

১৭তম ব্যক্তি হিসেবে দ্বিতীয় মেয়াদে দায়িত্ব পালন করতে যাচ্ছেন আবদুল হামিদ। একমাত্র ব্যক্তি হিসেবে তিনি টানা দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতি হতে যাচ্ছেন।

গত ৭ ফেব্রুয়ারি বর্তমানে দায়িত্বরত মো. আবদুল হামিদকে ২১তম রাষ্ট্রপতি পদে নির্বাচিত ঘোষণা করে নির্বাচন কমিশন। মনোনয়নপত্র বাছাইয়ের আনুষ্ঠানিকতা শেষে তাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়।

এর আগে ২০১৩ সালের ২৪ এপ্রিল বাংলাদেশের ২০তম রাষ্ট্রপতি হিসেবে শপথগ্রহণ করেন মোঃ আবদুল হামিদ। সেই মেয়াদ শেষ হয়ে আসায় গত ২৫ জানুয়ারি রাষ্ট্রপতি নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়।

আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ