মঙ্গলবার,২০শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,৮ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১১:১৭
নতুন পদ্ধতিতে এসএসসি পরীক্ষা আগামীকাল মহান একুশে ফেব্রুয়ারি আমাদের ঐতিহ্য-সংস্কৃতিকে যথাযথ মর্যাদা দিতে হবে : প্রধানমন্ত্রী ফুলবাড়ীতে বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ইন্সটিটিউট এর নতুন ভবনের ভিত্তি স্থাপন ॥ পার্বতীপুরে চতুর্থ আন্তঃজেলা ইয়ংস্টার টি-২০ গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্ট খেলা অনুষ্টিত দিনাজপুরে সড়ক ও জনপথ বিভাগের বাস্তবায়নে ১৩৬ কোটি টাকা ব্যায়ে ৩টি ব্রীজ নির্মাণ কাজের উদ্বোধন কলাপাড়া এমবি অনার্স কলেজে চুরি !

২০ জুলাই থেকে জাতীয় দলের ফিটনেস ক্যাম্প শুরু

2 years ago , বিভাগ : খেলাধুলা,

220150416192845_110871_21744মুক্তিনিউজ২৪.কম ডেক্স: ২০ জুলাই থেকে শুরু হচ্ছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের আনুষ্ঠানিক ফিটনেস ক্যাম্প। ৩০ জনের প্রাথমিক স্কোয়াড থেকে পরে সংক্ষিপ্ত একটা স্কোয়াড ঘোষণা করবে নির্বাচক প্যানেল। তার আগে নিজেদের ফিটনেস ঝালাই করে নিচ্ছেন জাতীয় দলের বেশ কয়েকজন ক্রিকেটার।

কঠোর অনুশীলন আর পারফর্মেন্সের ধারাবাহিকতা দিয়ে ওয়ানডে দলে নিয়মিত হওয়ার লক্ষ্য ঠিক করেছেন ব্যাটসম্যান ইমরুল কায়েস এবং পেসার কামরুল ইসলাম রাব্বি।

হাই-পারফর্মেন্স স্কোয়াডের নবীন ক্রিকেটাররা অনুশীলনে ব্যস্ত সময় পার করছে। একই সময়ে অগ্রজ ক্রিকেটারদের উপস্থিতি কিছুটা প্রাণ সঞ্চার করে সবার মাঝে। এক ছাদের নীচে গল্প-আড্ডায় মাশরাফিরা। অনুশীলন সেশনে এক চক্কর দিলেন নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু এবং হাবিবুল বাশার সুমন।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ