বুধবার,২০শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৫ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:২৫

কলকাতায় আনা হল ব্র্যাডম্যানের ব্যাট অনেক কিছুই দেওয়ার ছিল আমার: মাশরাফি বাংলাদেশ কঠিন প্রতিপক্ষ, বললেন দক্ষিণ আফ্রিকার হেড কোচ স্বর্ণের দাম কমল পার্বতীপুরে খরায় পুড়ছে রোপা আমন বৃষ্টিপাত না হওয়ায় কৃষকরা দিশেহারা ‘মিয়ানমারকে অবশ্যই তাদের নাগরিকদের ফেরত নিতে হবে’ রোহিঙ্গা নিধন বন্ধে মুসলিম দেশগুলোকে এক হওয়ার আহ্বান

২০ জুলাই থেকে জাতীয় দলের ফিটনেস ক্যাম্প শুরু

220150416192845_110871_21744মুক্তিনিউজ২৪.কম ডেক্স: ২০ জুলাই থেকে শুরু হচ্ছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের আনুষ্ঠানিক ফিটনেস ক্যাম্প। ৩০ জনের প্রাথমিক স্কোয়াড থেকে পরে সংক্ষিপ্ত একটা স্কোয়াড ঘোষণা করবে নির্বাচক প্যানেল। তার আগে নিজেদের ফিটনেস ঝালাই করে নিচ্ছেন জাতীয় দলের বেশ কয়েকজন ক্রিকেটার।

কঠোর অনুশীলন আর পারফর্মেন্সের ধারাবাহিকতা দিয়ে ওয়ানডে দলে নিয়মিত হওয়ার লক্ষ্য ঠিক করেছেন ব্যাটসম্যান ইমরুল কায়েস এবং পেসার কামরুল ইসলাম রাব্বি।

হাই-পারফর্মেন্স স্কোয়াডের নবীন ক্রিকেটাররা অনুশীলনে ব্যস্ত সময় পার করছে। একই সময়ে অগ্রজ ক্রিকেটারদের উপস্থিতি কিছুটা প্রাণ সঞ্চার করে সবার মাঝে। এক ছাদের নীচে গল্প-আড্ডায় মাশরাফিরা। অনুশীলন সেশনে এক চক্কর দিলেন নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু এবং হাবিবুল বাশার সুমন।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ