বৃহস্পতিবার,২১শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৯ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:৩৯
বৌ সাজানো প্রতিযোগিতা শুরু করলেন কেকা ফেরদৌসী ১৮ নম্বরে শাকিব কলকাতার সেরাদের তালিকায় পলাশবাড়ী স্বেচ্ছায় রক্তদান সংগঠনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শৈলকুপায় খাবার হোটেলসহ বিভিন্ন প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা হাতীবান্ধায় স্টুডেন্ট কাউন্সিল অনুষ্ঠিত ৩১ মার্চ চতুর্থ ধাপের উপজেলা নির্বাচন হবে : ইসি সচিব ডোমার ভিত্তি বীজ আলু উৎপাদন খামারে বাম্পার ফলনের সম্ভাবনা।

২০০ রাইডারকে পুরস্কৃত করল পাঠাও

6 months ago , বিভাগ : অর্থনীতি,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সড়ক নিরাপত্তাসংক্রান্ত সচেতনতা বাড়াতে গত কয়েক মাস ধরে ‘সেফটি হিরোস’ ক্যাম্পেইন চালাচ্ছে পাঠাও। সম্প্রতি ঢাকা, চট্টগ্রাম ও সিলেটে ২০০ রাইডার জিতে নিচ্ছে বিভিন্ন ধরনের পুরস্কার।

পাঠাও ওয়াক-ইন-সেন্টার থেকে নিয়মিত হেলমেট বিতরণসহ নির্দিষ্ট রেগুলার রাইডারদের জন্য বিশেষ পুরস্কার জেতার সুযোগ করে দিচ্ছে পাঠাও কর্তৃপক্ষ। যেসব রাইডারদের সেফটি রেটিং ৯০% এর ওপরে থাকছে তারা সাপ্তাহিক বুফে ডিনার, ইঞ্জিন অয়েল, গ্লাভস, চার্জার, ১০০% কমিশনসহ বিভিন্ন ধরনের পুরস্কার পাচ্ছে।

পাঠাও বাংলাদেশের সবচেয়ে দ্রুত গতিতে বেড়ে চলা প্রযুক্তিভিত্তিক স্টার্টআপ। দেশের কাঠামোগত বিভিন্ন সমস্যার মোকাবেলায় তারা গড়ে তুলছে বাস্তবমূখী ও বাস্তবায়নযোগ্য সমাধান। ই-কমার্স ডেলিভারি কম্পানি এবং অন্যতম জনপ্রিয় রাইড-শেয়ারিং পরিবহন।

আপনার মতামত লিখুন

অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ