শুক্রবার,১৭ই আগস্ট, ২০১৮ ইং,২রা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:১০
ক্যাপ্টেন খানের টিজারে ভরপুর অ্যাকশন (ভিডিও) ভারতের সাবেক প্রধানমন্ত্রী বাজপেয়ী আর নেই কলাপাড়ায় স্কুল ছাত্রী ধর্ষন শেষে হত্যার ঘটনায় মামলা দায়ের।। গ্রেফতার-১ নারায়ণগঞ্জে ভবন থেকে পড়ে ২ শ্রমিক নিহত নেশার টাকা না পেয়ে শ্বশুরবাড়িতে যা করলেন রাজধানীতে বিপুল পরিমাণ মাদকসহ আটক ৬ ইট দিয়ে থেঁতলে স্কুলছাত্র হত্যা

২০০ রাইডারকে পুরস্কৃত করল পাঠাও

5 days ago , বিভাগ : অর্থনীতি,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সড়ক নিরাপত্তাসংক্রান্ত সচেতনতা বাড়াতে গত কয়েক মাস ধরে ‘সেফটি হিরোস’ ক্যাম্পেইন চালাচ্ছে পাঠাও। সম্প্রতি ঢাকা, চট্টগ্রাম ও সিলেটে ২০০ রাইডার জিতে নিচ্ছে বিভিন্ন ধরনের পুরস্কার।

পাঠাও ওয়াক-ইন-সেন্টার থেকে নিয়মিত হেলমেট বিতরণসহ নির্দিষ্ট রেগুলার রাইডারদের জন্য বিশেষ পুরস্কার জেতার সুযোগ করে দিচ্ছে পাঠাও কর্তৃপক্ষ। যেসব রাইডারদের সেফটি রেটিং ৯০% এর ওপরে থাকছে তারা সাপ্তাহিক বুফে ডিনার, ইঞ্জিন অয়েল, গ্লাভস, চার্জার, ১০০% কমিশনসহ বিভিন্ন ধরনের পুরস্কার পাচ্ছে।

পাঠাও বাংলাদেশের সবচেয়ে দ্রুত গতিতে বেড়ে চলা প্রযুক্তিভিত্তিক স্টার্টআপ। দেশের কাঠামোগত বিভিন্ন সমস্যার মোকাবেলায় তারা গড়ে তুলছে বাস্তবমূখী ও বাস্তবায়নযোগ্য সমাধান। ই-কমার্স ডেলিভারি কম্পানি এবং অন্যতম জনপ্রিয় রাইড-শেয়ারিং পরিবহন।

আপনার মতামত লিখুন

অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ