বৃহস্পতিবার,১৩ই ডিসেম্বর, ২০১৮ ইং,২৯শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:০৮
স্বাধীনতার শত্রুদের উচিত জবাব নৌকায় ভোট যতই ষড়যন্ত্র হোক আমি ভয় পাই না: প্রধানমন্ত্রী পলাশবাড়ীতে ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত নৌকায় ভোট দিয়ে সন্ত্রাসীদের ক্ষমতায় আসার পথ বন্ধ করুন পলাশবাড়ীতে চাল ক্রয়ের উদ্বোধন গোবিন্দগঞ্জে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার পার্বতীপুরে সড়ক দুর্ঘটনায় আহত বিজিবি সদস্যের মৃত্যু

২০০ রাইডারকে পুরস্কৃত করল পাঠাও

4 months ago , বিভাগ : অর্থনীতি,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সড়ক নিরাপত্তাসংক্রান্ত সচেতনতা বাড়াতে গত কয়েক মাস ধরে ‘সেফটি হিরোস’ ক্যাম্পেইন চালাচ্ছে পাঠাও। সম্প্রতি ঢাকা, চট্টগ্রাম ও সিলেটে ২০০ রাইডার জিতে নিচ্ছে বিভিন্ন ধরনের পুরস্কার।

পাঠাও ওয়াক-ইন-সেন্টার থেকে নিয়মিত হেলমেট বিতরণসহ নির্দিষ্ট রেগুলার রাইডারদের জন্য বিশেষ পুরস্কার জেতার সুযোগ করে দিচ্ছে পাঠাও কর্তৃপক্ষ। যেসব রাইডারদের সেফটি রেটিং ৯০% এর ওপরে থাকছে তারা সাপ্তাহিক বুফে ডিনার, ইঞ্জিন অয়েল, গ্লাভস, চার্জার, ১০০% কমিশনসহ বিভিন্ন ধরনের পুরস্কার পাচ্ছে।

পাঠাও বাংলাদেশের সবচেয়ে দ্রুত গতিতে বেড়ে চলা প্রযুক্তিভিত্তিক স্টার্টআপ। দেশের কাঠামোগত বিভিন্ন সমস্যার মোকাবেলায় তারা গড়ে তুলছে বাস্তবমূখী ও বাস্তবায়নযোগ্য সমাধান। ই-কমার্স ডেলিভারি কম্পানি এবং অন্যতম জনপ্রিয় রাইড-শেয়ারিং পরিবহন।

আপনার মতামত লিখুন

অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ