শনিবার,২৩শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,১১ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৯:৩৩
দিনাজপুরে সেপটিক ট্যাংকি থেকে যুবকের লাশ উদ্ধার প্রেমিকার ওরনা দিয়ে গলায় ফাঁস লাগিয়ে প্রেমিকের আত্মহত্যা বরিশালে কিশোর দিনমজুরের আত্মহত্যা মৃত্যুর কাছে হেরে গেল নির্যাতনের শিকার সেই শিশু সৌরভ এমএ পাস ওসি দিচ্ছেন এসএসসি পরীক্ষা ‘প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ মিনার নির্মাণ করা হবে’ সিসি ক্যামেরায় ধরা পড়ল চকবাজারে আগুনের সূত্রপাত (ভিডিওসহ)

২০০১ সালের মতো নীল নকশার নির্বাচন আর হবে না’

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী নির্বাচন নিয়ে বিএনপি যতই রঙ্গিন স্বপ্ন দেখুক, ২০০১ সালের মতো নীল নকশার নির্বাচন আর হবে না।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় পটিয়া বাইপাস সড়কের নির্মাণকাজের অগ্রগতি সরেজমিনে দেখতে গিয়ে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, নির্বাচনের সময় লেভেল প্লেয়িং ফিল্ড তৈরিসহ প্রয়োজনীয় উদ্যোগ নেবে নির্বাচন কমিশন। সরকার শুধু সহযোগিতা করবে।

আওয়ামী লীগের সাম্প্রতিক ভারত সফর নিয়ে বিএনপি নেতাদের সমালোচনার জবাবে ওবায়দুল কাদের বলেন, নির্বাচন নিয়ে ভারত সরকারের সঙ্গে কোনো কথা হয়নি।

রোহিঙ্গা ইস্যুতে ভারত সরকার বাংলাদেশকে সার্বিক সহযোগিতা করছে বলেও জানান তিনি।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, সব দলকে নির্বাচনে আনতে উদ্যোগ নেবে নির্বাচন কমিশন। নির্বাচনী তফসিল ঘোষণা করা হলে লেভেল প্লেয়িং ফিল্ড থেকে শুরু করে নির্বাচনী কার্যক্রম পরিচালনা করবে নির্বাচন কমিশন।

তিনি বলেন, এখানে সরকারের করণীয় কিছু থাকবে না। তবে নির্বাচন কমিশন যে বিষয়ে সহযোগিতা চাইবে, সরকার সেটা করে দেবে।

আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ