শনিবার,২৩শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,১১ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৯:৩৫
দিনাজপুরে সেপটিক ট্যাংকি থেকে যুবকের লাশ উদ্ধার প্রেমিকার ওরনা দিয়ে গলায় ফাঁস লাগিয়ে প্রেমিকের আত্মহত্যা বরিশালে কিশোর দিনমজুরের আত্মহত্যা মৃত্যুর কাছে হেরে গেল নির্যাতনের শিকার সেই শিশু সৌরভ এমএ পাস ওসি দিচ্ছেন এসএসসি পরীক্ষা ‘প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ মিনার নির্মাণ করা হবে’ সিসি ক্যামেরায় ধরা পড়ল চকবাজারে আগুনের সূত্রপাত (ভিডিওসহ)

১৯৬৬ সালের হিরোদের চেয়েও বড় হও : সাউথগেট

8 months ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  ইংল্যান্ড দলের কোচ গ্যারেথ সাউথগেট বলেছেন, বিশ্বকাপ শিরোপা জয় করতে পারলে তার ছেলেরা ১৯৬৬ সালের বিশ্বকাপ জয়ী হিরোদের চেয়েও বড় হবার সুযোগ লাভ করবে। এর কারণ হচ্ছে সামাজিক যোগাযোগ এবং ফুটবলের বিশ্বায়ন।

কোয়ার্টার ফাইনালে সুইডেনকে হারিয়ে ২৮ বছর পর বিশ্বকাপের শেষ চারে পৌঁছানো ইংলিশ দলটি আগামীকাল সেমি ফাইনালে ক্রেয়েশিয়ার মোকাবেলা করবে।

ব্রিটিশ মিডিয়াকে সাউথগেট বলেন, আমার তাদের (১৯৯৬ সালের খেলোয়াড়) কয়েকজনের সঙ্গে দেখা হয়েছে। আমরা জানি তারা কি করেছিলেন। তবে আধুনিক যুগে এর উন্মাদনা অনেক বেশি। সামাজিক মাধ্যম থেকে শুরু করে, বিশ্বব্যাপী ফুটবলের বিস্তৃতিসহ সবকিছু এখন অনেক বড় পরিসরে পৌঁছে গেছে।

সেন্ট পিটার্সবার্গ থেকে ৪৫ কিলোমিটার উত্তর পশ্চিমে অবস্থিত প্রত্যন্ত শহর রেপিনোর অনুশীলন ঘাটিতে ইংলিশ ফুটবল দল যখন অনুশীলনে ব্যস্ত তখন তাদের জন্মস্থানে ভর করেছে ফুটবল জ্বরে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সুইডেনের বিপক্ষে ইংল্যান্ডের জয়ের মুহূর্তটি উপভোগ করেছে ২০ মিলিয়নেরও বেশি দর্শক। এ ছাড়া বিভিন্ন বার ও পার্কে বড় পর্দায় উজ্জীবিত সমর্থকরা উপভোগ করছে বিশ্বকাপে ইংল্যান্ডের করা প্রতিটি গোলের দৃশ্য।

সাউথগেট বলেন, তার দলের সদস্যদের অনুপ্রাণীত করতে তিনি নিজেও এখনো পর্যন্ত ববি চার্লটন ও ববি মুরের ১৯৬৬ সালের দলটিকেই উপস্থাপন করছেন।

সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ