শনিবার,২৩শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৮ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:৪৩

ইবির চতুর্থ সমাবর্তন জানুয়ারিতে শাবিপ্রবিতে গবেষণা খাতে ২৫ লাখ টাকা দিল পূবালী ব্যাংক পাকিস্তানি অভিনেত্রীর প্রেমে পড়েছেন রণবীর ‘গোলমাল অ্যাগেইনে’র ট্রেইলার প্রকাশ স্ত্রীর চিকিৎসার জন্য অনন্ত জলিলের দ্বারস্থ এফআই মানিক পাকিস্তানের এনবিপি ব্যাংকের দুর্নীতিতে কয়েকজন বাংলাদেশি জড়িত? চট্টগ্রামে কমার্স ব্যাংকের নতুন শাখার উদ্বোধন

১০ দিনে ৫০ লাখ ‘বড় ছেলে’

 মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ঈদে চ্যানেল নাইনে প্রচারের পর সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যায় মিজানুর রহমান আরিয়ান পরিচালিত ‘বড় ছেলে’। এবার ইউটিউবেও রেকর্ড গড়ল নাটকটি। গত ৫ সেপ্টেম্বর সিডি চয়েসের ইউটিউব চ্যানেল ‘সিডি চয়েস ড্রামা’য় নাটকটি উন্মুক্ত করা হয়।

১৫ সেপ্টেম্বর এটি ৫০ লাখ ভিউয়ার পূর্ণ করে, গতকাল দুপুরে যা ছিল ৫২ লাখ ৩০ হাজার। বাংলাদেশের ইতিহাসে এর আগে কোনো নাটক ইউটিউবে ৫০ লাখ ভিউয়ার পায়নি। তা-ও আবার মাত্র ১০ দিনে! নাটকটি দেখে লাইক দিয়েছে দেড় লাখ মানুষ। আর এতে কমেন্ট পড়েছে প্রায় ৩০ হাজার।

এমন সাফল্যে উল্লসিত সিডি চয়েসের কর্ণধার জহিরুল ইসলাম সোহেল। বলেন, ‘বাংলাদেশে এর আগে কোনো নাটক এমন নজির স্থাপন করতে পারেননি। আমার অনুভূতি এককথায় অসাধারণ! আমি মনে করি, এর ফলে অন্যরাও অনুপ্রেরণা পাবেন। তাঁরাও চাইবেন তাঁদের নাটক এমনি করে দর্শকের মাঝে ছড়িয়ে যাক।

‘‘বড় ছেলে’র প্রধান দুটি চরিত্রে অভিনয় করেন জিয়াউল ফারুক অপূর্ব ও মেহজাবিন চৌধুরী। আবহসংগীত এবং গানটি তৈরি করেন সাজিদ সরকার।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ