রবিবার,২১শে অক্টোবর, ২০১৮ ইং,৬ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৪১
আমরা আধুনিক প্রযুক্তির যুগে প্রবেশ করছি : প্রধানমন্ত্রী ক্যাম্পাসের প্রিয়মুখ প্রত্যয়ী মাঈশা সকালে মধু খেলে ওজন কমে! মৌসুমী ঝড়ের কবলে ইয়েমেন : নিহত ১১, নিখোঁজ ২৫ শচিনকে বন্ধু লারার চমক আজ রাষ্ট্রপতি জেনেভা যাচ্ছেন রাইড শেয়ারিংয়ে সবচেয়ে বড় বিনিয়োগ ‘সহজের’

হিলি-হাকিমপুরে সাহসিকতায় পুরস্কৃত হলো এসআই রওশন

হিলি প্রতিনিধি:
দিনাজপুরের হিলি-হাকিমপুরে কর্মদক্ষতা ও সাহসিকতায় পুরস্কৃত হয়েছে হাকিমপুর থানার এসআই রওশন সরকার।
গত সোমবার হাকিমপুর থানায় সিনিয়ার সহকারী পুলিশ সুপার আখিঁউল ও থানা অফিসার ইনচার্জ আব্দুল হাকিম আজাদ এসআই রওশন সরকারের কর্মদক্ষতা ও সাহসিকতা দেখে ১০ হাজার টাকা পুরস্কার দেন।
সহকারী পুলিশ সুপার জানান,২২ শে এপ্রিল শনিবার গভির রাত্রিতে একটি পিকআপ ভ্যানে অভিনব কায়দায় ৫৫০ বোতল ফেন্সিডিল হিলি চারমাথা দিয়ে পাচার হয়ে যাচ্ছে।এমন সংবাদের ভিত্তিতে আমার নেতৃত্বে সকল অফিসার সঙ্গী ফোর্সসহ পিকআপটিকে ধাওয়া করি।পিকআপ ড্রাইভার সব সংকেত উপেক্ষা করে পালিয়ে যাবার চেষ্টা করে।এসআই রওশন জীবনের ঝুকি নিয়ে মোটরসাইকেল থেকে লাফিয়ে পিকআপে উঠে। চালক এসআই রওশনকে বহু চেষ্টা করে গাড়ি থেকে ফেলে দেবার।শেষে ব্যার্থ হয়ে উপজেলার খট্রাউচনা গ্রামে গাড়ি থেকে ঝাপিয়ে হেলপার-ড্রাইভার পালিয়ে যায।আটককৃত পিকআপ ভ্যানে ফেন্সিডিলের মুল মালিক এবং তাদের তথ্য অনুযায়ী পিকআপ গাড়ির মালিককে গ্রেপ্তার করতে সক্ষম হই।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ