শুক্রবার-১৯শে এপ্রিল, ২০১৯ ইং-৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:১৬
পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত বিশ্বকাপে নতুন যে অস্ত্র নিয়ে মাঠে নামবেন মোস্তাফিজ ফের বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী ? নুসরাত হত্যায় অর্থ লেনদেন, তদন্তে সিআইডি হাত ও মুখের সাহায্যে এইচএসসি পরীক্ষা দিচ্ছে প্রতিবন্ধী বাবুল ১০ টাকায় টিকিট কেটে চিকিৎসাসেবা নিলেন প্রধানমন্ত্রী ব্রীজটির আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন

হিলিতে আটক ১৪ মাদক ব্যবসায়ীকে মুচলেকা দিয়ে ছেড়ে দিয়েছে বিজিবি

হিলি প্রতিনিধি:
হিলি সীমান্তে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে চিহ্নিত ২ নারীসহ ১৪ মাদক ব্যবসায়ীকে আটক করে বিজিবি। এরপর মুচলেকা দিয়ে সবাইকে ছেড়ে দেয়া হয়েছে।

বিজিবি বাসুদেবপুর ক্যাম্প কমান্ডার আব্দুল মান্নান জানান, হিলি সীমান্ত এলাকা মাদক মুক্ত করার জন্য বিজিবি ২০ ব্যাটালিয়ন অধিনায়কের নির্দেশে বুধবার ভোররাত থেকে সকাল পর্যন্ত হিলি সীমান্তের বিভিন্ন গ্রাম এলাকায় অভিযান চালানো হয়।

এসময় বাসুদেবপুর ক্যাম্পের আওতাধীন এলাকা থেকে নারীসহ ৮ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। অপরদিকে হিলি চেকপোষ্ট ক্যাম্পের বিজিবি সদস্যরা আরো ৬ মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

হিলি চেকপোস্ট ক্যাম্প কমান্ডার আবু নাছের জানান, আটককৃতরা সকলেই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা আর কোন দিন মাদক চোরাচালানী করবে না মর্মে মুচলেকা নিয়ে সবাইকে ছেড়ে দেয়া হয়।

আটককৃতরা হলেন – আনারুল ইসলাম ( ৪৮), বাপ্পি মিয়া (২৫), মিন্টু শেখ(৩৫) , লিয়াকত হোসেন মনা (৪৮), জুয়েল রানা (৩৮), নাজমুল হাসান (২৬), আরমান আলী ( ৪০), মোয়াজ্জেম হোসেন(৪৫), মিলন মিয়া( ৩৭), রুপালী বেগম(৪০), নুরুজ্জামান (৩৫), বিউটি বেগম( ৪০), আলমাস হোসেন( ৩৮) আমিরুল ইসলাম( ৩২), এদের সকলের বাড়ি হিলি সীমান্ত এলাকায়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ