সোমবার,১৮ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৬ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৩৮
নাটোরে অস্ত্রসহ দুই যুবক আটক উৎসবমূখর পরিবেশে শৈলকুপা প্রেসকাবের নির্বাচন সম্পন্ন লিটন সভাপতি ও শিহাব সম্পাদক নির্বাচিত সহযোগিতা করলে সীমান্তে মাদক চোরাচালান, নারী-শিশুপাচার ও সীমান্ত হত্যাবন্ধ হবে॥ -লে: কর্ণেল এসএম রেজাউর রহমান(পিএসসি) জলবায়ুর বিরূপ প্রভাব মোকাবেলায় ‘সদিচ্ছা’ প্রদর্শনের আহ্বান প্রধানমন্ত্রীর হিলিতে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী হারুনের মতবিনিময় অর্থ প্রাপ্তি সাপেক্ষে দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্তি যুবককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা যশোরে

হিলিতে আটক ১৪ মাদক ব্যবসায়ীকে মুচলেকা দিয়ে ছেড়ে দিয়েছে বিজিবি

হিলি প্রতিনিধি:
হিলি সীমান্তে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে চিহ্নিত ২ নারীসহ ১৪ মাদক ব্যবসায়ীকে আটক করে বিজিবি। এরপর মুচলেকা দিয়ে সবাইকে ছেড়ে দেয়া হয়েছে।

বিজিবি বাসুদেবপুর ক্যাম্প কমান্ডার আব্দুল মান্নান জানান, হিলি সীমান্ত এলাকা মাদক মুক্ত করার জন্য বিজিবি ২০ ব্যাটালিয়ন অধিনায়কের নির্দেশে বুধবার ভোররাত থেকে সকাল পর্যন্ত হিলি সীমান্তের বিভিন্ন গ্রাম এলাকায় অভিযান চালানো হয়।

এসময় বাসুদেবপুর ক্যাম্পের আওতাধীন এলাকা থেকে নারীসহ ৮ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। অপরদিকে হিলি চেকপোষ্ট ক্যাম্পের বিজিবি সদস্যরা আরো ৬ মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

হিলি চেকপোস্ট ক্যাম্প কমান্ডার আবু নাছের জানান, আটককৃতরা সকলেই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা আর কোন দিন মাদক চোরাচালানী করবে না মর্মে মুচলেকা নিয়ে সবাইকে ছেড়ে দেয়া হয়।

আটককৃতরা হলেন – আনারুল ইসলাম ( ৪৮), বাপ্পি মিয়া (২৫), মিন্টু শেখ(৩৫) , লিয়াকত হোসেন মনা (৪৮), জুয়েল রানা (৩৮), নাজমুল হাসান (২৬), আরমান আলী ( ৪০), মোয়াজ্জেম হোসেন(৪৫), মিলন মিয়া( ৩৭), রুপালী বেগম(৪০), নুরুজ্জামান (৩৫), বিউটি বেগম( ৪০), আলমাস হোসেন( ৩৮) আমিরুল ইসলাম( ৩২), এদের সকলের বাড়ি হিলি সীমান্ত এলাকায়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ