রবিবার,১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং,২রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:২৯
নেতা নয়, সেবক হতে চাই: শেখ তন্ময় ভোটকক্ষে সাংবাদিকরা যা করতে পারবেন, যা পারবেন না ফখর উদ্দিন মোহাম্মদ স্বপনের শেরে-বাংলা পদক লাভ ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় কিশোরের মৃত্যু মুক্তিযোদ্ধাদের জন্য কলমাকান্দা ইউএনও’র অনন্য নজির জাতীয় স্মৃতিসৌধ প্রস্তুত, থাকবে চার স্তরের নিরাপত্তা বলয় ক্রিকেটে জয়ের ধারা অব্যাহত রাখার আশাবাদ প্রধানমন্ত্রীর

‘হিন্দি’ ও ‘তেলেগু’তেই ক্যারিয়ার শুরু করেছিলেন জিৎ

4 months ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: জিৎ, এই নামেই তাঁকে সকলে চেনেন। যদিও অভিনেতার আসল নাম জিতেন্দ্র মদনানী। কলকাতার চলচ্চিত্রে এই নামটি অত্যন্ত জনপ্রিয়। ২০০২ সালে প্রিয়াঙ্কা ত্রিবেদীর বিপরীতে ‘সাথী’ ছবির মাধ্যমেই প্রথম সাফল্য আসে অভিনেতা জিৎএর জীবনে।

অনেকেই ভাবেন এই ছবির মাধ্যমেই কেরিয়ারের প্রথম ধাপে পা রেখেছিলেন বাংলা ছবির বর্তমান ‘বস’। তবে না। ‘সাথী’ নয়, এই ছবির বহু আগেই মুম্বাইতে নিজের ভাগ্য পরীক্ষা করতে গিয়েছিলেন অভিনেতা।

সম্প্রতি তাঁর ভক্ত টুইটারে থেকে জিৎ-কে তার ক্যারিয়ারে প্রথম দিকের কথা মনে করিয়ে দিয়েছেন। হঠাৎই জিৎ এর অভিনয় করা একটি হিন্দি গানের ভিডিও খুঁজে পেয়ে, টুইটারে তার লিঙ্ক শেয়ার করেছেন সেই ভক্ত। তাঁর ধারণা হয়েছিল, এটি জিৎ এর কোনও হিন্দি ছবির গান, তাই এই গানটির সিনেমার নাম জানতে চেয়েছেন ওই ভক্ত।

তবে উত্তরে জিৎ অবশ্য জানিয়েছেন, এটি কোনও হিন্দি ছবির গান নয়, এটি একটি মিউজিক ভিডিও। যেটি তিনি ১৯৯৭ সালে শ্যুট হয়েছিল। পুরনো এই গানটি হঠাৎ খুঁজে পেয়ে নস্টালজিক হয়ে পড়েছেন অভিনেতা।

প্রসঙ্গত জিৎ-এর ক্যারিয়ারের শুরুটা এভাবেই হয়েছিল। সেসময় বেশকিছু হিন্দি অ্যালবামে অভিনয় করেন জিৎ। এই এই অ্যালবামটিতে ভারত বিখ্যাত গায়ক মহম্মদ আজিজের গানে লিপ দিয়েছেন জিৎ। পাশাপাশি আরও বেশকিছু হিন্দি অ্যলবামেও দেখা গেছে জিৎ-কে।

সূত্র: কালের কণ্ঠ

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ