বুধবার,২৫শে এপ্রিল, ২০১৮ ইং,১২ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৩৮
ইন্দোনেশিয়ায় তেলকূপে অগ্নিকাণ্ড, ১০ জনের মৃত্যু টরেন্টোতে পথচারীদের ওপর গাড়ি তুলে দেয়ার ঘটনায় নিহত ১০ কেসিসি নির্বাচনে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের প্রতীক বরাদ্দ কালীগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১৫ নওগাঁয় পিকআপভ্যান ও গাঁজাসহ আটক ৩ ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২০ দেশের অর্থনৈতিক উন্নয়নে চট্টগ্রাম বন্দর অবদান রাখছে : প্রধানমন্ত্রী

হাবিপ্রবির উদ্ভিদ রোগতত্ত্ব বিভাগের ওরিয়েন্টেশন সম্পন্ন

download-1দিনাজপুর  প্রতিনিধি ॥ মঙ্গলবার সকালে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উদ্ভিদ রোগতত্ত্ব বিভাগের এম.এস শিার্থীদের ওরিয়েন্টেশন সম্পন্ন হয়েছে।
মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের উদ্ভিদ রোগতত্ত্ব বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. শেখ মো. মোবারক হোসেনের সভাপতিত্বে বিভাগের সেমিনার কক্ষে অনুষ্ঠিত ওরিয়েন্টেশনে বক্তব্য রাখেন প্রক্টর ও উদ্ভিদ রোগতত্ত্ব বিভাগের প্রফেসর ড. এ.টি.এম শফিকুল ইসলাম ও প্রফেসর ড. এস.এম এমদাদুল হাসান প্রমূখ।
এম.এস শিার্থীরা এ বিশ্ববিদ্যালয় থেকে সফলভাবে এম.এস সম্পন্ন করে দেশের কল্যাণে কাজ করবেন এবং বিদেশী শিার্থীরা এখান থেকে শিা গ্রহন করে নিজ দেশের উন্নয়নে কাজে লাগাবেন বলে বক্তারা আশাবাদ ব্যক্ত করেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ