মঙ্গলবার,২৫শে জুলাই, ২০১৭ ইং,১০ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:৩৯

পার্বতীপুরে সমাপনি অনুষ্ঠানের মধ্যদিয়ে শেষ হলো জাতীয় মৎস্য সপ্তাহ লালপুরে গৃহবধুর আত্মহত্যা লালপুরে জাতীয় মৎস্য সপ্তাহের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সৈয়দপুর পৌরসভার কর্মকর্তা-কর্মচারিদের অর্ধ দিবস কর্মবিরতি পালন বড়পুকুরিয়ায় ২দিনে সাড়ে ৩ লাখ মেঃ টন কয়লা কেনার জন্য ৪০০ আবেদন ! কয়লা বিক্রি সাময়িক স্থগিত বাংলাদেশ ব্যাংক ২০০ সহকারী পরিচালক নেবে ৩২৮ ‘কর্মকর্তা’ নিয়োগ দেবে রূপালী ব্যাংক

হান্নান শাহকে শেষ শ্রদ্ধা জানালেন খালেদা

hananমুক্তিনিউজ24.কম ডেস্ক: সদ্য প্রয়াত বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) হান্নান শাহকে শেষ শ্রদ্ধা জানিয়েছেন দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। গতকাল বুধবার রাত ৯টা ৩৫ মিনিটে হান্নান শাহের মহাখালী ডিওএইচএসের বাসায় গিয়ে কফিনে শেষ শ্রদ্ধা জানান তিনি। এ সময় তিনি হান্নান শাহের পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন। তার সঙ্গে ছিলেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাসসহ অন্য নেতারা।

সিঙ্গাপুরের র‌্যাফেলস হার্ট সেন্টার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল মঙ্গলবার ভোরে মারা যান এ রাজনীতিবিদি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর। এর আগে গত ৬ সেপ্টেম্বর মহাখালী ডিওএইচএসের বাসা থেকে আদালতে হাজিরা দিতে যাওয়ার সময় হঠাৎ করে হৃদরোগে আক্রান্ত হন তিনি। সঙ্গে সঙ্গে তাকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়। পরে চিকিৎসকদের পরামর্শে ১১ সেপ্টেম্বর এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে সিঙ্গাপুরে নেয়া হয়।
আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ