রবিবার,২১শে জানুয়ারি, ২০১৮ ইং,৮ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৪৩
দিনাজপুরে হলুদের রঙ্গে ভাসছে মাঠের পর মাঠ বেড়েছে সরিষা চাষের কদর ফুলবাড়ীতে ঘনকুয়াশায় নিয়ন্ত্রণ হারিয়ে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ : আহত ২ গুরুতর ১ ॥ দিনাজপুর পল্লীশ্রীর উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ॥ দিনাজপুর সরকারি মহিলা কলেজের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ ॥ পার্বতীপুরে চাকুরী জাতীয়করণের দাবীতে সিএইচসিপির অবস্থান কর্মসূচি চিরিরবন্দরে অবৈধ যানবাহন ট্রাক্টর চলাচল বন্ধের দাবীতে মানববন্ধন শ্রমিককে কান ধরে দাড় করিয়ে রাখার ঘটনায় সৈয়দপুরে রেলওয়ে কারখানায় বিক্ষোভ

হান্নান শাহকে শেষ শ্রদ্ধা জানালেন খালেদা

1 year ago , বিভাগ : রাজনীতি,

hananমুক্তিনিউজ24.কম ডেস্ক: সদ্য প্রয়াত বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) হান্নান শাহকে শেষ শ্রদ্ধা জানিয়েছেন দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। গতকাল বুধবার রাত ৯টা ৩৫ মিনিটে হান্নান শাহের মহাখালী ডিওএইচএসের বাসায় গিয়ে কফিনে শেষ শ্রদ্ধা জানান তিনি। এ সময় তিনি হান্নান শাহের পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন। তার সঙ্গে ছিলেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাসসহ অন্য নেতারা।

সিঙ্গাপুরের র‌্যাফেলস হার্ট সেন্টার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল মঙ্গলবার ভোরে মারা যান এ রাজনীতিবিদি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর। এর আগে গত ৬ সেপ্টেম্বর মহাখালী ডিওএইচএসের বাসা থেকে আদালতে হাজিরা দিতে যাওয়ার সময় হঠাৎ করে হৃদরোগে আক্রান্ত হন তিনি। সঙ্গে সঙ্গে তাকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়। পরে চিকিৎসকদের পরামর্শে ১১ সেপ্টেম্বর এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে সিঙ্গাপুরে নেয়া হয়।
আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ