শুক্রবার,২২শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,১০ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:১২
চকবাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ভবনগুলো ‘ব্যবহার অনুপযোগী’ দগ্ধদের চিকিৎসার সব খরচ বহন করবে সরকার: স্বাস্থ্যমন্ত্রী নিহতদের স্মরণে শুক্রবার মসজিদে বিশেষ মোনাজাত জলঢাকায় ভাষা শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন” ছাতকের রাউলী স্কুলে মাতৃভাষা দিবস পালিত জলঢাকায় ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাতে সর্বস্তরের মানুষ ঢল দিনাজপুরে অবসর প্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি’র শহীদের প্রতি শ্রদ্ধাঞ্জলী

হাতীবান্ধায় স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধায় ‘‘ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে ২৪/৭ (সার্বণিক) স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক-অবহিতকরণ কর্মশালা’’ অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার সকাল ১০টায় পরিবার পরিকল্পনা অধিদপ্তরের অধীনস্থ এমসিএইচ সার্ভিসেস ইউনিট এর আয়োজনে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক মো.আহসান হাবিব। উপজেলা স্বাস্থ্য প.প কর্মকর্তা ডা.মো.রমজান আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, ডা.এ বি এম সামছুদ্দিন আহমেদ,প্রোগ্রাম ম্যানেজার (সার্পার্ট সার্ভিস এন্ড কো-অর্ডিনেশন), এমসিএইস-সার্ভিসেস ইউনিট, পরিবার পরিকল্পনা অধিদপ্তর,ঢাকা, ডা.মো: নবিউর রহমান সভাপতি/সাধারণ সম্পাদক,বিএমএ, ডাঃ মো: আব্দুল হামিদ সরকার সভাপতি/সাধারণ সম্পাদক,ওজিএসবি এবং স্থানীয় ইউপি চেয়ারম্যান বৃন্দ।
কর্মশালায় পরিবার পরিকল্পনা অধিদপ্তরের অধীনস্থ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে ২৪/৭ ঘণ্টা চলমান নিরাপদ স্বাভাবিক প্রসব সেবাকে আরো জোরদেওয়া হয়। মাতৃমৃত্যু ও শিশু মৃত্যুর হার কমানো এবং নিরাপদ প্রাতিষ্ঠানিক (হাসপাতাল,ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র) প্রসবকে উৎসাহিত করার ল্েয এই কর্মশালার আয়োজন করা হয়।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ